শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ পৌরসভার বিপনী বিতানের অর্থ আত্মসাৎ ও জাল-জালিয়াতির মামলায় ॥ বরখাস্তকৃত বাজার পরিদর্শক গোলাম কিবরিয়ার স্ত্রী রোকেয়া গ্রেফতার

  • আপডেট টাইম শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মামলায় বরখাস্তকৃত বাজার পরিদর্শক গোলাম কিবরিয়ার স্ত্রী রোকেয়া খাতুন গ্রেফতার হয়েছেন। ব”হস্পতিবার বিকেল ৩ টায় পুুলিশ মাধবপুরের পিয়াইম এলাকা হতে রোকেয়া খাতুনকে গ্রেফতার করে। হবিগঞ্জ পৌরসভার পৌর বিপনী বিতানের অর্থ আত্মসাৎ ও জাল জালিয়াতির মাধ্যমে মার্কেটের ফোর বরাদ্দ নেয়ার অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে।
শহরের প্রধান ডাকঘর সংলগ্ন পৌর বিপনী বিতানের দোতলার উত্তরাংশে ১১২৪ বর্গফুট খালি ফোর স্ত্রী রোকেয়া খাতুনের নামে অবৈধভাবে দীর্ঘদিন নিজের আয়াত্বে রাখেন হবিগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক মোঃ গোলাম কিবরিয়া। পরবর্তীতে ওই ফোরের সাথে আরো ২ হাজার বর্গফুট ফোর বরাদ্দ নিয়ে পৌরসভার অনুমতি ব্যতিরেকে সম্পূর্ন অবৈধভাবে ১৫ টি দোকান কোটা কিবরিয়া ও তার স্ত্রী রোকেয়া খাতুন অবৈধভাবে বিভিন্ন ব্যবসায়ীর কাছে বিক্রি করে দেন। এ ব্যাপারে হবিগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ ফয়েজ আহমেদ গত ১২ ফেব্রুয়ারী কিবরিয়া ও তার স্ত্রী রোকেয়া খাতুনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সজিব এর নেতৃত্বে একদল পুলিশ মাধবপুর উপজেলার পিয়াইম গ্রামে অভিযান চালিয়ে রোকেয়াকে গ্রেফতার করে। মামলার প্রধান অভিযুক্ত হবিগঞ্জ পৌরসভার বরখাস্তকৃত বাজার পরিদর্শক গোলাম কিবরিয়া এখনো পলাতক রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com