বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরের শাপলা আবাসিক হোটেল থেকে ২ কলগার্লসহ ৫ জন আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ২৪২ বা পড়া হয়েছে

স্টা রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বিভিন্ন আবাসিক হোটেলে মিনি পতিতালয় গড়ে উঠেছে। আর এসব ব্যবসায়ী প্রবাসীর স্ত্রীর পাশাপাশি স্কুল-কলেজের শিক্ষার্থীরাও জড়িয়ে পড়ছে।
গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ সদর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএমসহ একদল পুলিশ বেশ কয়েকটি হোটেলে সাড়াশি অভিযান চালান। এ সময় শাপলা হোটেলের ১০৯ নং ও বন্ধন হোটেলের ১০৪ নম্বর রুম থেকে ম্যানেজারসহ ৩ খদ্দর ও ২ কলগার্লকে আটক করা হয়। আটকরা হল, লাখাই উপজেলার করাব গ্রামের ফরিদ মিয়ার পুত্র খদ্দর সাবেক আনসার সদস্য জানু মিয়া (৩০), বানিয়াচং উপজেলার পৈলারকান্দি গ্রামের বাতির মিয়ার পুত্র প্রবাসী হেলিম মিয়া (২৫), সদর উপজেলার গোপালপুর গ্রামের মৃত ছাহেব আলীর পুত্র বন্ধন, হোটেলের ম্যানেজার হিরণ মিয়া (৩৫), মাধবপুর উপজেলার কাওরা গ্রামের বজলু মিয়ার কন্যা কলগার্ল ফারজানা (২৫) ও নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রামের আব্দুল জলিলের কন্যা কলেজ ছাত্রী সামসুন্নাহার (২০)। ওসি জানান, দীর্ঘদিন ধরে হোটেল মালিক ও ম্যানেজারের যোগসাজশে বিভিন্ন নারীদের এনে এসব হোটেলে দেহ ব্যবসাসহ মানবপাচার করে আসছে। সম্প্রতি হোটেল রেজা থেকে এক নারী লাশও উদ্ধার হয়। এরপর থেকে পুলিশ এসব হোটেলগুলোকে নজরদারিতে রেখে অনুসন্ধান শুরু করে। এ ঘটনায় এসআই মমিনুল বাদি হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গতকাল বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। পুলিশ আরও জানায়, হোটেল মালিক মুহিবুর রহমানকে ধরতেও অভিযান অব্যাহত আছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com