শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বিএনপির উদ্দেশ্য মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করা-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ চিন্তা করে কিভাবে জনগণের জীবনযাত্রা উন্নত করা যায়; আর বিএনপির উদ্দেশ্যÑ মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করা। গতকাল লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে নয়া ভবন উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি বলেন, আওয়ামী লীগ একটা শান্তিপূর্ণ পরিবেশে দেশটাকে অর্থনৈতিক অগ্রগতির দিকে নিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপির সেটা পছন্দ করে না। উন্নয়ন অগ্রগতি থামিয়ে দিতে তারা অপপ্রচারে লিপ্ত হয়।
সংসদ সদস্য আরও বলেন, আওয়ামী লীগের জন্ম হয়েছে আলেমের হাত ধরে। আর বিএনপির জন্ম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের হাত ধরে। অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের মধ্য দিয়ে এ দলটির জন্ম হওয়া এ দলটির নেতাকর্মীদের কর্মকাণ্ডও খারাপ। তাদের দ্বারা কখনও কোন ভাল কাজ হয়নি। জনসভায় বক্তারা এমপি আবু জাহির এর মাধ্যমে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক ও বলভদ্র সেতুসহ ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে তাঁর প্রতি ধন্যবাদ জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে এমপি আবু জাহির প্রায় ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ফরদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মোড়াকরি পুষ্পময়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের নবনির্মিত দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ তলার উদ্বোধনী ফলক উন্মোচন করেন। মোড়াকরি বাজারের মাঠে জনসভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আলেয়া বেগম, বুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান মাহফুজ ও মোঃ ইকবাল হোসেন ছোট্টু মিয়া।
জনসভায় সভাপতিত্ব করেন হাজী ইসহাক মিয়া এবং সঞ্চালনায় ছিলেন মোঃ শাহাবউদ্দিন মোল্লা ও মুক্তার আলম মুক্তি। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার দুই সহশ্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com