বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

৭ মার্চের ভাষণ ছিল যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার অনুপ্রেরণা-এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৭২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন- ১৯৭১ সালের ৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ভাষণ দিয়েছিলেন তা ছিল বাঙালি জাতিকে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার অনুপ্রেরণা। জাতির পিতার ওই ভাষণের পরই বাংলাদেশের মানুষ দেশ মাতৃকার মুক্তির জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। দীর্ঘ নয় মাস যুদ্ধের পর বাংলাদেশ স্বাধীন হলেও ৭ মার্চের ভাষণ ছিল স্বাধীনতার মূলমন্ত্র। গতকাল সোমবার দুপুরে দিনারপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি মিলাদ গাজী আরও বলেন- বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সু-শিক্ষা গ্রহণ করে যাতে তরুণ প্রজন্ম বিশ্ব দরবারে নিজের প্রতিভাকে বিকশিত করতে পারে এজন্য শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। তিনি দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে পাশে থাকাবেন বলে আশ্বাস প্রদান করেন।
উক্ত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে শিক্ষক নূর মোহাম্মদ ও কাওছার আহমেদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন, বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ ইউ জামান, সাংবাদিক এম. এ মুহিত, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জাহেদ আহমেদ, মুহিবুর রহমান রুকুত, ইউপি সদস্য লুৎফুর রহমান প্রমুখ। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কৃপেশ চক্রবর্তী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন তালুকদার।
অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com