মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বানিয়াচংয়ে ১২টি চোরাই মোবাইলসহ ২ চোর গ্রেপ্তার

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে ১২টি চোরাই মোবাইল ফোন সেট উদ্ধারসহ ২ চোর গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, উপজেলা সদরের পুরান তোপখানা গ্রামের মোতালিব মিয়ার পুত্র ছাদিক মিয়া (১৯) ও খন্দকার মহল্লার আলী হোসেনের পুত্র আলম মিয়া (১৯)। গত বুধবার (১ মার্চ) সন্ধ্যায় তাদেরকে বড়বাজারস্থ রান্নাঘর হোটেলের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে আরেক চোরকে ধরতে ইনাতখানী মহল্লায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে জিয়াউর নামের ওই চোর পালিয়ে যায়।
পুলিশ সূত্রে জানা গেছে, থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব’র দিকনির্দেশনায় এএসআই (নিঃ) সাদ্দাম হোসেন এবং এএসআই (নিঃ) জাকির হোসেন একদল পুলিশ নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রান্নাঘর হোটেলের সামন থেকে মোবাইল চোর ছাদিক মিয়া ও আলম মিয়াকে আটক করে তাদের দেহ তল্লাশি করে বিভিন্ন মডেলের ১১টি মোবাইল ফোন উদ্ধার করেন। এ সময় আটককৃতরা মোবাইল ফোনের মালিকানা সর্ম্পকে সন্তোষজনক জবাব দিতে না পারায় তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা মোবাইল চুরির সাথে ইনাতখানী গ্রামের জিয়াউর জড়িত বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়।
পুলিশ জিয়াউরকে ধরতে তার বাড়ীতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় পুলিশ চোর জিয়াউরের বসত ঘরের দরজার মুখ হতে আরও একটি মোবাইল সেট উদ্ধার করে।
উদ্ধারকৃত ১২টি চোরাই মোবাইল সেটের মূল্য অনুমান এক লাখ দুই হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com