শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হিরো আলমকে গাড়ি উপহার দাতা মোখলেছুর রহমানকে গায়ের কোট উপহার দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৯ বা পড়া হয়েছে

জালাল উদ্দিন রুমি, শায়েস্তাগঞ্জ থেকে ॥ অ্যাডভোকেট মোঃ আবু জাহির গায়ের কোট উপহার দিয়েছেন হিরো আলম কে গাড়ি উপহার দেয়া আলোচিত চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের এম মাওলানা মোখলেসুর রহমানকে। ১৫ ফেব্রুয়ারী বুধবার বিকেলে শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, মেধাবৃত্তি ও অনার্স কোর্সের পাঠদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ ৩ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান ও মূক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজমুল হোসেন, গভর্ডিং বডির সদস্য এম শাহজাহান, আব্দুল হক প্রমূখ সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, অভিভাবক ও শিক্ষার্থীগণ। সভায় সভাপতিত্ব করেন শায়েস্তাগঞ্জ কামিল মাদরাসার সভাপতি আকবর হোসেন জিতু।
মাদ্রাসার অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন এর নেতৃত্বে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে হিরো আলমকে গাড়ি উপহার দেয়া চুনারুঘাটের সেই আলোচিত মাওলানা এম মোখলেসুর রহমান কে মঞ্চে ডেকে নিয়ে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির তাঁর গায়ের পরিহিত কোটটি খুলে উপহার হিসেবে এম মুখলেসুর রহমানের গায়ে জড়িয়ে দেন। সাথে সাথে সিক্তরিক্ত হৃদয়ে উচ্চারিত কন্ঠে এম মোখলেসুর রহমান বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবাসি। আজ থেকে এডভোকেট মোঃ আবু জাহির এমপি এর সাথে আজীবন থাকবো এই প্রতিজ্ঞা করছি। একই সাথে তার দেয়া উপহারটি আমি সহ আমার পরিবারের সবাই সেটি সংরক্ষণ করবেন বলে কথা দিচ্ছি।
এছাড়াও শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাডভোকেট মোঃ আবু জাহির পুরস্কার বিতরণ করেন। সকাল ১১ টায় শায়েস্তাগঞ্জ উপজেলার সাবাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বেলা ১ টায় শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরণীতে তিনি উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com