শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আমীরে মুয়াবিয়াকে সাহাবি মানা না মানা নিয়ে হবিগঞ্জে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া নবীগঞ্জে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মরহুম সাংবাদিকদের সম্মানে স্মরণসভা অনুষ্ঠিত প্রশাসনের অনুরোধ ও সুষ্টু বিচারের আশ্বাসে ৪ রুটের সিএনজি ধর্মঘট প্রত্যাহার মাধবপুর থেকে ২৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব সাংবাদিক নুরুজ্জামান ভূইয়া মামুনের ভগ্নিপতির ইন্তেকাল নবীগঞ্জ কেন্দ্রীয় গোবিন্দ জিউড় আখড়ায় ৩ দিনব্যাপী বার্ষিক অষ্টপ্রহরব্যাপী কীর্তন উৎসব দধিভান্ডে সমাপন চুনারুঘাট থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব শ্রমিক নেতার উপর হামলার ঘটনায় ॥ আজ থেকে হবিগঞ্জ-বানিয়াচং-আজমিরীগঞ্জ ও নবীগঞ্জ রোডে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে সিন্ডিকেটের মাধ্যমে বাড়ানো হয়েছে এলপি গ্যাসের দাম ॥ জরিমানা

নবীগঞ্জে মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সভাপতির অসৌজন্যমূলক আচরণ, স্বেচ্ছাচারিতা ও একনায়েকতন্ত্রের অভিযোগ এনে ম্যানেজিং কমিটির ৭ জনের পদত্যাগ

  • আপডেট টাইম রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের স্বস্থিপুর মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৭ জন সদস্য কমিটি থেকে পদত্যাগ করেছেন। গতকাল ৩ ডিসেম্বর বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট তারা এ পদত্যাপত্র জমা দেন।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ম্যানেজিং কমিটির সভাপতি মুফতি মতিউর রহমান চৌধুরীর বিরুদ্ধে শিক্ষক/শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সদস্য সহ স্টাফদের সাথে অসৌজন্যমূলক আচরণ, স্বেচ্ছাচারিতা ও একনায়েকতন্ত্রের অভিযোগে তারা পদত্যাগ। এসময় সভাপতি মতিউর রহমান চৌধুরী বিদ্যালয়ে অনুপস্থিত থাকায় পদত্যাগকারীগণ মোবাইলে তাদের এই সিদ্ধান্ত ও পদত্যাগের কথা তাকে অবহিত করেছেন।
পদত্যাগকারী সদস্যরা হলেন, মোঃ সুজাত মিয়া, মোঃ জবর আলী, আঃ কাদির, গৌরাঙ্গ সরকার, হেনা বেগম, তাহিয়া সুলতানা ও শিক্ষক প্রতিনিধি জাহিদুল হক।
পদত্যাগ পত্রে তারা উল্লেখ করেন, সভাপতি মতিউর রহমান চৌধুরী সরকারী বিধিবহির্ভূত ভাবে বিদ্যালয় পরিচালনা করে যাচ্ছেন। তারা সরকারী বিধি বিধান অনুসরণ করে বিদ্যালয় পরিচালনা কার্যক্রমে অংশ গ্রহন করতে আগ্রহী থাকলেও সভাপতি মতিউর রহমান চৌধুরীর এক নায়ক তন্ত্র, স্বেচ্ছাচারিতা, অশালীন কথাবার্তা, প্রধান শিক্ষকের সাথে অসৌজন্যমুলক আচরণ করে যাচ্ছেন। এ কারনে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদ থেকে কমিটির ৭ জন পদত্যাগ করেন। এঘটনায় এলাকায় সচেতন মহলে আলোচনা সমালোচনার ঝড় বইছে।
উল্লেখ্য, গত ১ ডিসেম্বর অনুষ্ঠিত বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভায় নিয়োগ সহ বিভিন্ন বিষয় নিয়ে সভাপতি ও প্রতিষ্ঠাতা মতিউর রহমান চৌধুরীর সাথে অন্যান্য সদস্যদের মতানৈক্য দেখা দেয়। এ ঘটনায় সভায় উপস্থিত এবং প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক/শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃস্টি হয়। এক পর্যায়ে সভা ভন্ডুল হয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com