শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ৩০টি সরকারি গাছ কর্তণের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১২৭ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে সরকারি গাছ কর্তণের অভিযোগ উঠেছে এক যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে। এ ঘটনায় সরেজমিন পরিদর্শন করেছে ভূমি অফিসের কর্মকর্তারা। গতকাল সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের সরকারি সড়কের পাশ থেকে প্রায় ৩০টি গাছ কর্তণ করেন ওই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মছদ্দর আলী। যুক্তরাজ্য প্রবাসী মছদ্দর আলী পারকুল গ্রামের মৃত আকবর আলীর ছেলে।
এলাকাবাসীর অভিযোগ, আউশকান্দি ইউনিয়নের পারকুল বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্ট হতে শেরপুর পর্যন্ত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সড়কের পারকুল গ্রামের অংশে বিভিন্ন প্রজাতির সরকারি প্রায় ৩০টি গাছ কর্তণ করেছেন যুক্তরাজ্য প্রবাসী মছদ্দর আলী। বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ইনাতগঞ্জ ভূমি অফিসের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
মোবাইল ফোনে যোগাযোগ করা হলে অভিযুক্ত মছদ্দর আলী বলেন, আমি আমার জায়গার উপর রোপনকৃত গাছ কর্তন করেছি। জায়গা বা গাছ সরকারি নয়।
এ নিয়ে ইনাতগঞ্জ ভূমি অফিসের সহকারি ভূমি কর্মকর্তা অরুন চন্দ্র পালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি বেশ কিছু গাছ কর্তণ করা হয়েছে, জায়গা সরকারি কী না তা তদন্ত করে দেখা হচ্ছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার বলেন, বিষয়টি আমি অবগত হয়েছি, এ ব্যাপারে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com