শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি আবু জাহির ॥ শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে আন্তরিক থাকার জন্য আহবান

  • আপডেট টাইম রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভবিষ্যত প্রজন্মের সুন্দর ভবিষ্যত নিশ্চিতের স্বার্থে প্রত্যেকের নিজ নিজ এলাকায় শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে আন্তরিক থাকার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের রাজিউড়া মধ্যগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই আহবান জানান। এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। তবে নিজেদের প্রতিষ্ঠানের উন্নয়ন-অগ্রগতিতে এলাকাবাসীরও স্বোচ্ছার থাকা প্রয়োজন।
মসজিদ কমিটি ও এলাকাবাসীর আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি আব্দুল জলিল। এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রাজিাউড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বদরুল করিম দুলাল, সাবেক চেয়ারম্যান আবুল কালাম বাবুল, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল মুকিত প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com