শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচং প্রেসক্লাবের সেক্রেটারি মখলিছ মিয়ার পিতার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৩৪ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মখলিছ মিয়ার পিতা, বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ইউপি মেম্বার আশরাফ উল্লার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের হলরুমে বানিয়াচং প্রেসক্লাবের উদ্যোগে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ তৌহিদুর রহমান পলাশ’র সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রয়াতের জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান খান, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, বানিয়াচং উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান, আদর্শ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ডা. শফিকুর রহমান ঠাকুর, বানিয়াচং জনাব আলী সরকারি কলেজের প্রভাষক মাহমুদ মিয়া, আইডিয়াল কলেজের প্রভাষক সাংবাদিক জসিম উদ্দিন, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ডা. মোঃ সেলিম মিয়া, কামালখানী মহল্লার সর্দার ও প্রয়াত আশরাফ উল্লার জেষ্ঠ পুত্র আরজু মিয়া, হাফেজ শফিউর রহমান, মাওলানা আমিন উদ্দিন ফরাশ, কামালখানী মহল্লার বিশিষ্ট পঞ্চায়েত ব্যক্তিত্ব শফিক উল্লা, বানিয়াচং ক্যাবল নেটওয়ার্কের ম্যানেজার সাবাজুর রহমান, বানিয়াচং প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ জোবায়ের জসিম, সাধারণ সম্পাদক ও প্রয়াত আশরাফ উল্লার কনিষ্ঠ পুত্র মখলিছ মিয়া, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন চৌধুরী, বানিয়াচং প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মুক্তাদির হাসান সেবুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিতেষ কুমার বৈষ্ণব, প্রচার ও দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম অপু, নির্বাহী সদস্য হৃদয় হাসান শিশির, ইউপি মেম্বার মোবারক মিয়া, বঙ্গবন্ধু পরিষদ বানিয়াচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক আক্তার মিয়া, গীতিকার তোফাজ্জল মিয়া প্রমূখ।
পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দুরুদ পাঠ করেন হাফেজ শফিউর রহমান ও মাওলানা আমিন উদ্দিন ফরাশ। প্রয়াত আশরাফ উল্লার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিন উদ্দিন ফরাশ। সবশেষে শিরনী বিতরণের মাধ্যমে শোকসভা ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘটানো হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com