বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে মন্ত্রীর আত্মীয়ের গাড়ীর ব্যাটারী চুরির অভিযোগে আটক ১

  • আপডেট টাইম রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী এমপি’র নিকট আত্নীয় মাতু মিয়ার গাড়ীর ব্যাটারী চুরির অভিযোগে মিজানুর রহমান ভুইয়া (৪২) নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে থানার এসআই সায়েদুর রহমান কৃষ্ণনগর এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের মৃত সমসু ভূইয়া।
মামলার অপর আসামী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হৃদয় পাঠান উজ্জ্বলকে গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার বানেশ্বর গ্রামের মৃত হাজী আব্দুল কাদিরের ছেলে বিমান ও বেসামরিক পযর্টন প্রতিমন্ত্রীর নিকট আত্মীয় মাতু মিয়ার যাত্রীবাহী দিগন্ত পরিবহণের (চট্র মেট্রো- জ ০৮২৮) নামের বাসটি গত ১৯ জুলাই রাতে উপজেলা গেইটের পাশে রেখে চালক চলে যায়। পরদিন সকালে চালক দেখে গাড়ীর দরজা জানালা ভেঙ্গে কে বা কারা ২টি ব্যাটারী নিয়ে গেছে। খবর পেয়ে গাড়ি মালিক ঘটনাস্থলে আসলে মিজান ও উজ্জ্বল তার গাড়ীর ব্যাটারী বের করে দিবে কিন্তু বিনিময়ে তাদেরকে ১০০০ টাকা দিতে হবে। তাদের দাবিকৃত টাকা পরিশোধ করা হলেও মিজান ও উজ্জ্বল ব্যাটারী না দিয়ে উল্টো মাতু মিয়াকে হুমকি ধামকি দিতে থাকে। এ ব্যাপারে শুক্রবার মাতু বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। হৃদয় পাঠান উজ্জ্বল মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় গত বছরের ১৩ মার্চ উজ্জল পাঠানসহ গাড়ী চোরাই সিন্ডিকেটের ২ সদস্যকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি মাইক্রোবাস ও ১টি প্রাইভেট কার জব্দ করা হয়। গাড়ী চুরির অভিযোগে গত বছর ১৮ মার্চ কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে বহিস্কার করে। গত ২৭ জুলাই ব্যহিস্কারদেশ প্রত্যাহারের করে কেন্দ্রীয় ছাত্রলীগ। প্রত্যাহারের দুইদিন পরই তার বিরুদ্ধে গাড়ীর ব্যাটারী চুরির অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত নেতা সোহানুর রহমান সোহান বলেন- তার বহিস্কারদেশ প্রত্যাহার করা হয়েছে। কিন্তু সে এখন ছাত্রলীগের কেউ নয়। এ ব্যাপরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন- ব্যাটারী চুরির অভিযোগে মিজান নামের একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
মাধবপুর থানার উপ-পরিদর্শক সায়েদুর রহমান বলেন-ব্যাটারী চুরির অভিযোগে মিজান নামের একজন আটক করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com