শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বাস চাপায় ছাত্রনেতাসহ সিএনজি আরোহী ৩ জনের মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৭৫ বা পড়া হয়েছে

এটিএম সালাম/আলমগীর মিয়া/ছনি চৌধুরী ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর টোল প্øাজার নিকট বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত ২জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রীর বকুল বেগম (৬২), কচি মিয়া চৌধুরী ছেলে ছাত্রদল নেতা এহিয়া চৌধুরী ওরফে জাবেদ (২৪) ও দৌলপুর গ্রামের সিএনজি চালক রব্বান মিয়া (৪০)। আহতরা হলেন- বেতাপুর গ্রামের কচি মিয়া চৌধুরী স্ত্রী আয়শা খাতুন চৌধুরী (৬০) ও ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী (৬৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল বিকেলে সিএনজি যোগে গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের এক অসুস্থ আত্মীয়কে দেখতে রওয়ানা দেন নিহত ও আহতরা। বিকেল ৫ টার দিকে তাদের বহনকারী সিএনজিটি ঢাকা সিলেট মহাসড়কের রুস্তমপুর টোল প্লাজার নিকট পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫-৭৪৮৯) অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে সিএনজির (হবিগঞ্জ থ-১১-২০০৬) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলে সিএনজি চালক রব্বান মিয়া ও বকুল বেগম মারা যান। সিএনজির অপর যাত্রী গুরুতর আহত এহিয়া চৌধুরী, আয়শা বেগম ও রেনু বেগম চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পথিমধ্যে মারা যান ছাত্রদল নেতা এহিয়া চৌধুরী। এদিকে ঘটনার পরপর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ চেষ্টার পর মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন।
শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল দেব জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি আটক করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।
এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনের রুহের মাগফেরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। বিবৃতিতে তিনি বলেন এমন দুর্ঘটনা কখনো কাম্য নয়। নিহতদের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com