শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের আউশকান্দিতে একদল সন্ত্রাসীদের কান্ড!

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ জুলাই, ২০১৪
  • ৩৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পূর্ব শত্র“তার জের ধরে গতকাল বুধবার ইফতার পূর্ব মুহুর্তে নবীগঞ্জের আউশকান্দিতে অতর্কিত হামলায় সাংবাদিক ও ব্যবসায়ী নেতা সহ ৪জনকে আহত হয়েছে। আহত সাংবাদিক বুলবুল আহমেদ (২৮) ও আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহান চৌধুরী (৩০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অপর আহত মিনাজপুর গ্রামের খরছু মিয়া (৩৫) ও দেওতৈল গ্রামের লেবু মিয়া (৪৫) কে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
জানা যায়, উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারে গতকাল উল্লেখিত সময়ে মাজুম ম্যানশন মার্কেটের সামনে পূর্ব শরুতার জের ধরে, সাংবাদিক বুলবুল আহমদের উপর এক দল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। এ হামলার ঘটনার প্রতিবাদ করতে গিয়ে আহত হন হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহান চৌধুরী ও উল্লেখিত ব্যক্তিরা।
জানা যায়, সাংবাদিক বুলবুল আহমদের সাথে একই ইউনিয়নের মিঠাপুর গ্রামের কতিপয় ব্যক্তির বিরোধ রয়েছে। এরই জের ধরে প্রতিপক্ষের লোকজন গতকাল বিকেলে সাড়ে ৫টার দিকে বুলবুলের উপর হামলা চালায়। এ সময় বুলবুলকে রক্ষায় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সহ কয়েকজন এগিয়ে আসলে হামলাকারী চলে যায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জাহান চৌধুরী ও বুলবুলের উপর দুর্বৃত্তরা পুনরায় হামলা করে। এব্যাপারে সাংবাদিক বুলবুল আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কোন কারণ ছাড়াই দুর্বৃত্তরা আমার উপর অতর্কিত হামলা করে নগদ সাড়ে ৪ হাজার টাকা ও একটি দামী ক্যামেরা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com