শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শায়েস্তাগঞ্জের বহরমপুরে চলছে জমজমাট জুয়ার আসর

  • আপডেট টাইম বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের বহরমপুরে চলছে জমজমাট জুয়ার আসর। এতে প্রতিরাতে লাখ লাখ টাকা উড়ে ওই জুয়ার আসরে। শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ, চুনারুঘাট ও মিরপুরের কতিপয় ব্যক্তি ওই জুয়ার আসরের নিয়ন্ত্রণ কর্তা। এরা বিভিন্ন সেক্টরকে ম্যানেজ করেই চালিয়ে যাচ্ছে জুয়ার আসরে ওয়ানটেন খেলা। ওই আসরে হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা ছাড়াও পার্শ্ববর্তী মৌলভীবাজার, সিলেট, সুনামগঞ্জ, বি-বাড়িয়া, ভৈরব, কিশোরগঞ্জ থেকে লোকজন আসে জুয়ার খেলতে। রাত ১১ টার পর থেকেই ওই এলাকায় অপরিচিত লোকজনের আনাগুনো লক্ষ্য করা যায়। এরা ওই সব এলাকা থেকে ব্যক্তিগত দামী গাড়ি ছাড়াও মাইক্রো, কার, মোটর সাইকেল যোগে এসে থাকে ওয়ানটেন খেলতে। রাত প্রায় ১২টাকা থেকে বহরমপুর গ্রামের পার্শ্ববর্তী জমিতে শুরু হয় জুয়ার আসর। তা চলে ভোর রাত পর্যন্ত। জুয়ার আসর নির্বিঘœ করতে বিভিন্ন পয়েন্টে পাহারায় লোকজন। আইন শৃংখলা বাহিনীর আনাগোনা দেখলেই খবর পৌছে যায় নিয়ন্ত্রণ কর্তাদের নিকট।
বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায়, বিভিন্ন স্থানে মাসোয়ারা দিয়েই এরা নিবিঘেœ চালিয়ে যাচ্ছে জুয়ার আসর। কেউ এর প্রতিবাদ করার সাহস পায় না। এ জুয়া খেলার কারণে এলাকায় অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে। প্রায়ই ওই এলাকায় চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটছে।
এক জুয়ারীর সাথে আলাপ কালে সে জানায়, সুরুজ মিয়া, আব্দুল জলিল, জয়নাল, রউফ, মাহতাব, তারা নামে কয়েকজন ওই জুয়ার আসর পরিচালনা করে থাকেন। তাদেরকে পেছন থেকে যোগান দিয়ে যাচ্ছেন আরো অনেকে। তাদের দেয়া হয় মাসোয়ারা। ফলে তারা দেখেও না দেখার ভান করে চলেছেন।
এ ব্যাপারে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকার সাধারণ জনগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com