শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আসামিদের স্বীকারোক্তি

  • আপডেট টাইম সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলায় এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃত আসামি আসকির মিয়া ও জসিম মিয়া। রবিবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালতে তারা ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে তারা। আদালত পরিদর্শক আনিছুর রহমান এ তথ্য জানান। এর আগে শনিবার তাদেরকে ব্রাণবাড়িয়ার সরাইল উপজেলার আইরল গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব হবিগঞ্জ। আদালত সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার এক নারীর স্বামী নরসিংদীতে চাকরি করতেন। ওই নারী প্রতিবেশী এক নাতনিকে নিয়ে বাসায় থাকতেন। গত ৫ ডিসেম্বর রাতে ঘরের টিন কেটে গ্রেপ্তারকৃত দুই আসামিসহ চারজন ঘরে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণ করে। এ সময় তারা স্বর্ণালঙ্কারসহ একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
পরদিন ভুক্তভোগী মাধবপুর থানায় চারজনের বিরুদ্ধে একটি ধর্ষণ ও চুরির মামলা করেন। পরে র‌্যাব দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃত দুই আসামি ঘটনার দায় স্বীকার করে এবং সহযোগীদের নাম প্রকাশ করেছে। পরে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com