শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মাধবপুরে বাস ও ট্রাকের সংঘর্ষে গুরুতর আহত ৭

  • আপডেট টাইম শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ২০১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর পৌরসভার ঢাকা-সিলেট মহাসড়কের সুশান সিএনজি পাম্পের পাশে ট্রাকের সাথে বাসের সংঘর্ষে ৭ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও বাসযাত্রী ময়মনসিংহের মোঃ সাগর শিকদার সূত্রে জানা যায়, টাংগাইল থেকে ছেড়ে আসা সিলেটগামী শাহপরান পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-৯৫১৭) একটি বাস রাত পৌনে ২টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পৌরসভার ৪নং ওয়ার্ডের সুশান সিএনজি পাম্পের কাছে রাস্তার পশ্চিম পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের (ঝিনাইদ হ-ট-১১-১০৮৪) পিছনে বেপরোয়া গতিতে ছুটে এসে ধাক্কা দেয়। এতে বাসটি ট্রাকের পিছনে ডুকে গিয়ে দুমড়েমুচড়ে ৭ জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, টাঙ্গাইল ঘাটাইলের মোঃ রাসেল (১৮), আফরোজা (১৪), মাহবুবুর রহমান (২৩), আতাউর রহমান (২৫), টাঙ্গাইল মধুপুরের এলজয়েড সোম (২১), ময়মনসিংহ হালুয়াঘাটের আরিফুল ইসলাম (৪০) ও সিলেট সুনামগঞ্জের মোঃ রহিম (২৫)।
খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস এর সদস্যরা মোঃ মোস্তফা কামাল এর নেতৃত্বে ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা সহ অন্যান্য বিভাগীয় হাসপাতালে রেফার করা হয়। স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে সহায়তা করেন। দুর্ঘটনায় ঢাকা-সিলেট মহসড়কে যানযটের সৃষ্টি হয়।
খবর পেয়ে মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম কিবরিয়া ও এসআই মোঃ হুমায়ুন কবির ঘটনাস্তলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন ও মহাসড়কের যানবাহন চলাচল স্বাভাবিক করেন। দুর্ঘটনার পর বাস ও ট্রাকের চালক পালিয়েছে। এই দিকে মাধবপুর পৌর মেয়র মোঃহাবিবুর রহমান মানিক ও থানা পুলিশ অপেক্ষমাণ অন্যান্য যাত্রীদের নিজ গন্তব্যে পৌঁছাতে অন্য যাত্রীবাহী বাসে উঠিয়ে দেন। মাধবপুর থানার এসআই মোঃ হুমায়ুন কবির জানান, গাড়ি দুটিকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ জব্দ করেছে এবং আইনিভাবে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com