শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

দেশে বিনিয়োগ বাড়াতে প্রবাসীদের প্রতি এমপি আবু জাহির এর আহবান

  • আপডেট টাইম বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ২৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশে বিনিয়োগ বাড়ানোর জন্য যুক্তরাজ্য প্রবাসী বাঙালিদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রবাসীদের প্রতি তিনি বিনিয়োগ বাড়ানোর আহবান জানান।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল যুক্তরাজ্যের লন্ডনস্থ হবিগঞ্জবাসীর উদ্যোগে আনন্দ সন্ধ্যায় এমপি আবু জাহির এ আহবান জানিয়েছেন। এ সময় যুক্তরাজ্য আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি সরকারের আমলে বাংলাদেশের কৃষক চড়া মূল্য দিয়েও সার পায়নি। সারের দাবিতে রাস্তায় নামা কৃষকদের গুলি করে হত্যা করেছিল তারা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন বিনামূল্যে কৃষকদেরকে সার-বীজ দেয়া হচ্ছে। তিনি বলেন, বিএনপি-জামায়াত মহান স্বাধীনতার ইতিহাস বিকৃতির মাধ্যমে দেশের মানুষকে বিভ্রান্ত করে। তাঁরা মিথ্যা ও জ্বালাও-পুড়াও রাজনীতিতে বিশ্বাসী। তাই দেশের জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। এ সময় বিএনপি’র অপকর্ম ও চক্রান্তের ব্যাপারে তিনি প্রবাসীদেরকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। বিশিষ্ট ক্রীড়াবীদ ওয়াদিুজ্জামান কবিরের সভাপতিত্বে ও চৌধুরী ফয়জুর রহমান মোস্তাকের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী রব দেওয়ান মুর্শেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ এহসান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার খান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুব আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, বাণিজ্য সম্পাদক আ. স. ম মিজবাহ, যুক্তরাজ্য শ্রমিক লীগের সহ-সভাপতি শাহ শহীদ আলী, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক জামাল আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজুর রহমান ফয়েজ ও বাবুল খান, যুব ও ক্রীড়া সম্পাদক শহিদুর রহমান, শহিদুল ইসলাম চৌধুরী বাচ্চু, শাহ রাসেল, হিরা মিয়া, ডা. সুজন, বিশিষ্ট ব্যবসায়ী মুকিত চৌধুরী, জালাল উদ্দিন, খায়ের জামান, আল আমিন, বিপ্লব পাল, গৌরব রায় মিথুন, আব্দুল আজিজ, খায়ের আহমেদ, জামাল উদ্দিন, তুহিন চৌধুরী, সামসুদ্দিন আহমেদ, নয়ন দাশ, কায়েস আহমেদ, শাহ জিয়াউর রহমান, এনায়েত জামান চৌধুরী, মিজান চৌধুরী, আঙ্গুর মিয়া, সজিব খান প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com