শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিদ্যুতের দাবীতে শহরে ৪ ঘন্টা সড়ক অবরোধ সুলতান মাহমুদপুর, কোর্টষ্টেশন, ঘোষপাড়া ও বেবীস্ট্যান্ড এলাকা দু’দিন ধরে অন্ধকারে

  • আপডেট টাইম বুধবার, ২ জুলাই, ২০১৪
  • ৪১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে বিদ্যুতের দাবিতে টায়ার জ্বালিয়ে ৪ ঘন্টা সড়ক অবরোধ করেছে স্থানীয় মোহনপুর, সুলতান মাহমুদপুর, কোর্ট ষ্টেশন, ঘোষপাড়া ও বেবীস্ট্যান্ড এলাকাবাসী। গতকাল মঙ্গলবার শহরের বেবীস্ট্যান্ড মোড়ে সকাল ১০টা থেকে অবরোধ শুরু হয়ে ২টা পর্যন্ত চলে।
আন্দোলরত এলাকাবাসী জানান, ট্রান্সফরমার বিকল হয়ে পড়ায় ২ দিন ধরে মোহনপুর এলাকা বিদ্যুতবিহীন অবস্থায় রয়েছে। শুধু তাই নয়, শহরের অধিকাংশ এলাকায় গত কয়েক মাস যাবত ভয়াবহ বিদ্যুত বিভ্রাট দেখা দিয়েছে।
জানা যায়, রমজানের শুরুতে বিদ্যুৎ বিপর্যয়ে শহরবাসী চরম দুর্ভোগে পড়েছেন। বিক্ষুব্ধ জনতা সোমবার রাতে সমাধানের দাবিতে বিদ্যুত অফিস ঘেরাও করে। কিন্তু কর্তৃপক্ষের কোন আশ্বাস না পেয়ে এক পর্যায়ে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বাসভবনসহ স্টাফ কোয়ার্টার এলাকার বিদ্যুত ফিডার বন্ধ করে দেন। আজ সকাল পর্যন্ত কোন সমাধান না হওয়ায় এলাকাবাসী টায়ার জ্বালিয়ে বেবীস্ট্যান্ড এলাকার চার রাস্তার মোড়ে অবস্থান নেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে বিদ্যুত দেয়ার আশ্বাস দেয়ায় শান্ত হয়। এদিকে শহরের বেবিস্ট্যান্ড এলাকায় সড়ক অবরোধের ফলে জেলা শহরের সাথে লাখাই উপজেলার যোগাযোগ বন্ধ হয়ে পড়ে এবং শহরের কয়েকটি এলাকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
উল্লেখ্য, চাহিদার শতভাগ পাওয়া গেলেও কয়েক মাস যাবত বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং এ জনজীবন অতিষ্ঠ হয়ে পড়ছে। ফলে বিক্ষুব্ধ হয়ে উঠছে শহরবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com