শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ আর নেই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৩২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ছোট ভাই সাজুর মৃত্যুর ৯ দিন পর কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক, হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি ও হবিগঞ্জ সদর উপজেলার আদর্শ রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ ইন্তেকাল করেছেন। হৃদ রোগে আক্রান্ত হয়ে গতকাল বুধবার বিকেল প্রায় ৪ টার দিকে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, বাবা, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যু সংবাদে শহরে শোকের ছায়া নেমে এসেছে।
ঢাকায় দায়েরকৃত একটি রাজনৈতিক মামলায় হাইকোর্ট থেকে জামিন লাভ বরেন। গতকাল বুধবার ছিল যুবদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে দলের প্রতিষ্টা বার্ষিকী পালনের জন্য তিনি মঙ্গলবার রাতে তিনি হবিগঞ্জ আসেন। গতকাল সকালে শহরের সিনেমা হল রোডস্থ দলীয় কার্যালয়ের সামন থেকে মিয়া মোঃ ইলিয়াছের র‌্যালী বের করা হয়। পরে তিনি বাসায় চলে যান। বাসায় গিয়েই তিনি দুপুরের খাবার কাওয়ার সময় বুকে ব্যাথা অনুভব করেন। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হবিগঞ্জ-ঢাকা, হবিগঞ্জ-চট্টগ্রাম রোডে চলাচলকারী দিগন্ত বাসের স্বত্বাধিকারী মিয়া মোঃ ইলিয়াছের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শহরের সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তাকে শেষ বারের মতো এক নজর দেখার জন্য শহরের ডাকঘর এলাকাস্থ বাসভবনে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ সকল পর্যায়ের লোকজন ছুটে আসেন। আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদ গায়ে ১ম জানাজা ও বাদ জোহর তার নিজ বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার দুর্লভপুর গ্রামে ২য় নামাজে জানাজা শেষে দাফন করার হবে।
উল্লেখ্য, গত ১৮ অক্টোবর ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিয়া মোঃ ইলিয়াছের ছোট ভাই মো. সাজিদুর রহমান সাজু।এর আগে তার আরো দু’ভাই ইন্তেকাল করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com