মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে দুর্বৃত্তের দেয়া আগুণে দোকানঘর ও গোয়ালঘর পুড়ে ছাই

  • আপডেট টাইম বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে দুর্বৃত্তের দেয়া আগুনে দোকানঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।
গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে অগ্নিকা-ের ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আবিদ মিয়া। এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে এঘটনা ঘটে। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবিদ মিয়ার বসত ঘরের পার্শ্ববর্তী তার মুদি মালের দোকান ও গোয়ালঘর অবস্থিত। প্রতিদিনের ন্যায় দোকানঘর ও গোয়ালঘর বন্ধ করে ঘুমিয়ে পড়েন আবিদ মিয়া ও তার পরিবারের লোকজন। হঠাৎ দাউ দাউ করে দোকানঘর ও গোয়ালঘরে আগুন জ্বলতে থাকে। তাৎক্ষণিক পরিবারের লোকজন ও আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করলেও ততক্ষণে গোয়ালঘরে থাকা ৫টি গরুর মধ্যে ১টি গরু ও দোকান ঘরে থাকা মুদি দোকানের মালামাল আগুণে পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় অপর ১টি গরু আগুনে জ্বলসে যায়। খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ও এলাকার গন্যমান্য ব্যক্তি ঘটনাস্থল পরিদর্শন করেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আবিদ মিয়া। এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, এঘটনায় তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com