বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচং বিএনপির নেতা মকবুল হোসেন আর নেই ॥ ডাঃ জীবনের শোক

  • আপডেট টাইম বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯০ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) বানিয়াচং উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি ও ৫/৬নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মকবুল হোসেন মেম্বোর (৭২) আর নেই। সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় অসুস্থজনিত কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। গতকাল মঙ্গলবার বেলা ২টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। তার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কৃষিও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক শেখ মুজিবুল হোসেন মারুফ, ২নং ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়া, ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুল কাদির, সাবেক ছাত্রনেতা সালাহ উদ্দিন ফারুক ও অ্যাডভোকেট সামিউল আহমেদ খান। জানাযার নামাজে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। মকবুল হোসেন মেম্বারের মৃত্যুতে জাতি একজন বিজ্ঞ পঞ্চায়েত ব্যক্তিত্বকে হারালো।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com