শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ষড়যন্ত্র করে চক্রান্তরীরা বেশী দুর এগোতে পারে না-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ হবিগঞ্জ ৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির বলেছেন, হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন এবং সাংবাদিকদের কল্যাণে অতীতে ৮ লাখ দিয়েছিলাম ভবিষ্যতেও আমি আর্থিক অনুদান দিয়ে যাব। ষড়যন্ত্রকরে চক্রান্তরীরা বেশী দুর এগোতে পারে না, প্রতিযোগিতা ভাল কিন্তু প্রতিহিংসা ভাল না। সত্যের জয় হয় অন্যায় অত্যাচারের পতন ঘটে। তিনি বলেন, করোনাকালে কিছুদিন পূর্বে দ্বিতীয় পর্যায়ে সারা দেশের সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যানে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট-এ ১২’শ কোটি টাকা প্রদান করেছেন। এ আর্থিক সহায়তা প্রথম পর্যায়ে আপনারা পেয়েছেন দ্বিতীয় পর্যায়ে আবারও পাবেন। তাই সঠিক তথ্যদিয়ে সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি। গত বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ প্রেসক্লাবে যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক শাহীন আহমেদকে প্রেসক্লাবের পক্ষ থেকে এক সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। বলেন হবিগঞ্জ সদর উপজেলার গবিন্দপুর গ্রামের সন্তান শাহীন আহমেদে এর যেমন ধন আছে তেমন মনও আছে। প্রেসক্লাবের উন্নয়ন ও সাংবাদিকদের কল্যাণে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, ক্লাবের সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, মো. ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক মোহাম্মদ শাবান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, শাহ ফখরুজ্জামান, সায়েদুজ্জামান জাহির, কার্য নিবার্হী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, সদস্য শফিকুল আলম চৌধুরী, প্রদীপ দাশ সাগর, আশরাফুল ইসলাম কহিনুর, ফজলে রাব্বি রাসেল, ক্লাব সদস্য রাশেদ আহমদ খান, শরীফ উদ্দিন আহমেদ চৌধুরী, এস এম সুরুজ আলী, মোশাহিদ আলম, মুজিবুর রহমান, সুকান্ত গোপ, মো. কাউছার আহমেদ। উপস্থিত ছিলেন, ক্লাব সদস্য আব্দুল মঈন চৌধুরী টিপু, শ্রীকান্ত গোপ, মোহাম্মদ নুর উদ্দিন, আব্দুর রউফ সেলিম, নুরুল হক কবির, জাকারিয়া চৌধুরী, কোষাধ্যক্ষ ফয়সল চৌধুরী, মো. ছানু মিয়া, আব্দুল হালীম, এম আজিজ সেলিম, মো. সাইফুর রহমান তারেক, মো. আজহারুল ইসলাম মুরাদ, মোহাম্মদ নায়েব হোসাইন। এছাড়া জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী যুক্তরাষ্ট্র প্রবাসী শাহীন আহমেদ প্রেসক্লাবের উন্নয়নে ১ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। তিনি বলেন, আমি হবিগঞ্জের উন্নয়নে এমপি আবু জাহিরের সাথে কাজ করতে সাংবাদিকদের সার্বিক সহযেগিতা চাই।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com