রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

বানিয়াচঙ্গে মহিলা হত্যাকান্ডের ঘটনায় আপন মামসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

বানিয়াচঙ্গে মহিলা হত্যাকান্ডের ঘটনায় আপন মামসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার রতনপুর গ্রামের সামছুন্নাহার (৫০) নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত মহিলার পুত্র আলী নুর বাদি হয়ে গতকাল মামলাটি দায়ের করেন। মামলায় নিহত সামছুন্নাহারের আপন ভাই হাদিস মিয়া, ভাইপো সুবেল মিয়াসহ ৭ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্তরা আত্মগোপন করলে তাদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।
গতকাল বুধবার রাতে উপজেলার রতনপুর গ্রামের নিহত সামছুন্নাহার (৫০) এর পুত্র আলী নুর বাদি হয়ে একই গ্রামের নিহতের আপন ভাই হাদিস মিয়া, ভাইপো সুবেল মিয়াসহ ৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নিহত সামছুন্নাহারের সাথে তার ভাই হাদিস মিয়ার বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত ২ এপ্রিল দুপুরে হামলায় সামছুন্নাহার টেটা হয়। স্থানীয় লোকজন আহত সামছুন্নাহারকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ এবং পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। গত ৪ এপ্রিল রবিবার রাতে সামছুন্নাহার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ ব্যাপারে সুজাতপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শাহরিয়ার জানান, ঘটনার দিন রাতে বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আলী নুর, বাচ্চু ও কাইয়ূমকে আনা হয়েছিল। পরে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়া হয়।
বানিয়াচং থানার ওসি এমরান হোসেন জানান, হাদিস মিয়াকে প্রধান আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে আলী নুর বাদি হয়ে হত্যা মামলা করেছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com