রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

হবিগঞ্জে সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ॥ দুই বছরে পত্রিকাটি পাঠকের আস্থা অর্জন করেছে-ডাঃ মুশফিক চৌধুরী

হবিগঞ্জে সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ॥ দুই বছরে পত্রিকাটি পাঠকের আস্থা অর্জন করেছে-ডাঃ মুশফিক চৌধুরী

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় দৈনিক সময়ের আলোর দুই বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে হবিগঞ্জে। মঙ্গলবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার আয়োজন করেন জেলা প্রতিনিধি কামরুল হাসান।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। তিনি বলেন, দুই বছর আগে সময়ের আলো জন্ম হয়েছিল। এই দুই বছরে পত্রিকাটি পাঠকের আস্থা অর্জন করেছে বলে আমি বিশ্বাস করি, যার প্রমাণ দুই বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে দেশ ও জাতীর কল্যাণ বয়ে আনুক সময়ের আলো, এই প্রত্যাশায় পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) জেলা সেক্রেটারী তোফাজ্জল সোহেল ও কবি অপু চৌধুরী, সাংবাদিক মুজিবুর রহমান, খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাংবাদিক ফয়সল চৌধুরী, শরিফ চৌধুরী, আজহারুল ইসলাম মুরাদ, মোঃ সহিবুর রহমান, জুয়েল চৌধুরী, রুবেল তালুকদার, সাইফুল ইসলাম তারেক, এইচ এম হেলিম, এম শাহ আলম, আসিকুল ইসলাম প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com