শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ী সমিতি হবিগঞ্জের নয়া কমিটি

  • আপডেট টাইম রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ী সমিতি হবিগঞ্জের নয়া কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার শহরের একটি কমিউনিটি সেন্টারে এ কমিটি গঠন করা হয়। কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশন সভাপতি মোঃ সামছু মিয়া।
বক্তব্য রাখেন, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলহাজ¦ ফরিদ উদ্দিন আহমেদ, মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমূখ। সভায় ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং ১৭ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।
কমিটির উপদেষ্টারা হলেন স্বদীপ কুমার বণিক, নেপাল চন্দ্র বণিক, প্রদীপ কর, শিশির চন্দ্র বণিক, প্রণব চন্দ্র দেব ও সুব্রত বণিক সুধন। কমিটির সভাপতি সমীর চন্দ্র বণিক, সহ-সভাপতি যথাক্রমে মোঃ তাহেরুল হক চুনী মিয়া, হেমন্ত কিশোর রায় ও নৃপেন্দ্র চন্দ্র দেব, সাধারণ সম্পাদক বিজয় বণিক দিজু, সহ-সাধারণ সম্পাদক লিটন লাল বণিক, সাংগঠনিক সম্পাদক সৌরভ বণিক স্মারক, কোষাধ্যক্ষ ঝন্টু দেব, প্রচার ও দপ্তর সম্পাদক কানু বণিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব দেবনাথ, সদস্য যথাক্রমে বিশ^জিত বণিক বিশ^, আশিষ দেব, তাপস বণিক, সঞ্জয় বণিক, রাজন বণিক, সুব্রত বণিক শুভ্র ও বিশ^জিত বণিক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com