বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে অসহায় শীতার্তদের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার ব্যক্তিগত উদ্যোগে হবিগঞ্জ জেলায় বিভিন্ন উপজেলা ঘুরে শীর্তাতদের মধ্যে গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। শহরের চেয়ে গ্রামে শীতের তীব্রতা বেশী, কঠোর পরিশ্রমীরা শীতবস্ত্রের অভাবে চরম দুর্ভোগে পোহাতে হয় তাদের। বিষয়টি নজরে আসে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার। তিনি বিষয়টি প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করেন। ইতিমধ্যে জেলার বিভিন্ন উপজেলায় শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেছেন। যথাক্রমে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫ টায় চুনারুঘাট থানা কর্তৃক আয়োজিত শীতবস্ত্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ এর সভাপতিত্বে ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম এর পরিচালনায় চুনারুঘাট পৌরসভার নতুন বাজারে আয়োজিত শীতবস্ত্র বিতরণ পুর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। তিনি বলেন, প্রত্যেক পরিবারের সন্তানদের সু-শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। সন্তানরা সু-শিক্ষায় শিক্ষিত হলে পরিবারে শান্তি আসবে। তিনি আরও বলেন, অপ্রাপ্ত বয়সে ছেলে/মেয়েদের হাতে মোবাইল ফোন ব্যবহার করতে দেয়া যাবেনা মোবাইল ফোন ব্যবহারে একটি সন্তান খারাপ হয়ে যায়।
ইন্টারনেট ভাল খারাপ দুটোই আছে। সন্তানকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে পিতা-মাতার ভূমিকা সর্বাধিক গুরুত্বপূর্ণ। সন্তান ও পরিবারের সদস্যদের, মাদক, ও দাঙ্গা থেকে বিরত রাখতে সকল পিতা -মাতা ভূমিকা রাখলেই ভাল সন্তান ও শান্তির বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে। পরে অসহায় নারী পুরুষদের মধ্যে পুলিশ সুপার নিজেই শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ রমজান আলী, এসআই, মোতালিব, এএসআই উত্তম, হাজ্বী আব্দুল আউয়াল, কৃষকলীগ নেতা মিজানুর রহামান সুহাগসহ সংশ্লিষ্ট পৌরসভার জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com