বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
কাল খুশির ঈদ পাথারিয়ায় ভাগ্নের ফিকলের আঘাতে মামা নিহত কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ আটক ৩৫ আউশকান্দির মেম্বার উস্তার প্রতারণার দায়ে ঈদ উদযাপন করছেন কারাগারেই রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান ও ২ শতাধিক মানুষকে ঈদ উপহার বিতরণ শায়েস্তাগঞ্জ অজ্ঞাত গাড়ি চাপায় গ্যাস অফিসের কর্মচারী নিহত হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পশ্চিমভাগ গ্রামের আলহাজ্ব মশাহিদ আহমেদ খানের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জে শাহ হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে বলেছে জেলা আওয়ামী লীগ

শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে বলেছে জেলা আওয়ামী লীগ

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে সমর্থন জানিয়ে বিদ্রোহী প্রার্থীগণকে প্রতিদ্বন্দ্বিতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য বলেছে জেলা আওয়ামী লীগ। গতকাল বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর কার্যালয়ে বিদ্রোহী চারজন প্রার্থীর উপস্থিতিতে নেতৃবৃন্দ তাদেরকে মনোনয়ন প্রত্যাহারের জন্য বলেন। তখন প্রার্থীরা আগামীকাল বৃহস্পতিবার সকালের মধ্যেই তাদের কর্মী সমর্থক ও এলাকাবাসীর সাথে কথা বলে এ বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে জানাবেন বলে সময় নিয়েছেন।
সভায় এমপি আবু জাহির বলেন, যে কোন নির্বাচনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক বরাদ্দ দেন; তার পক্ষেই কাজ করা সকল নেতাকর্মীর দায়িত্ব। প্রধানমন্ত্রীর দেয়া নৌকার বিজয় নিশ্চিতের স্বার্থে শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত অন্য প্রার্থীদের নির্বাচন থেকে সড়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, পূর্বে আপনারা ওয়াদাবদ্ধ হয়েছেন নৌকা না পেলে দল মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করবেন। সেই ওয়াদা অনুযায়ী সকলেরই নির্বাচন থেকে সরে যাওয়া উচিত। সভায় অন্যান্যের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি পিপি সিরাজুল হক চৌধুরী, আলহাজ্ব মোঃ আলী আরব আলী, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আদিল জজ মিয়া উপস্থিত ছিলেন।
প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী মাসুদউজ্জামান মাসুক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com