শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র এর উদ্যোগে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে

  • আপডেট টাইম সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৩০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বদ্ধ পরিকর। সেজন্য দেশে শিক্ষিত তরুণ-তরুণীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাই অনেকেই চাকুরী না পেয়ে বেকার থাকতে হচ্ছে। এই সমস্যার সমাধানে তরুণ প্রজন্মকে কর্মদক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে গড়ে তুলতে হবে। তাহলেই তারা ছাত্রজীবন শেষ করে সহজেই কর্মজীবন শুরু করতে পারবে।
হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল রবিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র এর উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণী-পেশার মানুষের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আবু জাহির আরও বলেন, বিদেশে থেকে আমাদের সন্তানেরা তাদের কষ্টার্জিত অর্থ থেকে দেশের মানুষের পাশে দাঁড়ান। শিক্ষার্থীদেরকে আর্থিকভাবে সহযোগিতা করে দেশপ্রেমের পরিচয় দিয়েছেন। বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন বরাবরই দেশে অস্বচ্ছল মানুষদের পাশে দাঁড়ায়। তিনি সহযোগিতাপ্রাপ্তদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে ভবিষ্যতে দেশের সেবায় নিয়োজিত হওয়ার জন্য উদ্বুদ্ধ করেন।
পরে সংসদ সদস্য বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র এর পক্ষ থেকে সাড়ে তিন শতাধিক শিক্ষার্থী ও পেশাজীবী মানুষের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আর্থিক সহায়তা কমিটির আহবায়ক প্রফেসর ইলিয়াছ বখত চৌধুরী জালাল এবং পরিচালনায় ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির ও সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই বৃন্দান সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের সভাপতির লিখিত বক্তব্য পাঠ করেন অনিরুদ্ধ কুমার ধর শান্তনু। পরে জীবন সংকেত নাটগোষ্ঠীর উদ্যোগে করোনা সচেতনতামূলক পটনাট্য পরিবেশন করা হয়। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার পাঁচ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com