শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

যুবদল সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ এর বিরুদ্ধে মামলার প্রতিবাদে নবীগঞ্জে বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৩২৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় দায়েরকৃত মামলায় কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছসহ যুবদল কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক প্রার্থী অলিউর রহমান অলির নেতৃত্বে নবীগঞ্জ উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনঃরায় দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সদস্য অলিউর রহমান অলি, জাকির হোসেন সোহাগ, উপজেলা যুবদল নেতা আব্দুর রকিব, মুন্সি সাইফুল আলম, অপু রায়, সাজু আহমেদ, পারভেজ আহমেদ, জুনাইদ চৌধুরী, আলমগীর চৌধুরী, শামীম আহমেদ, শাহজাহান, যুবদল নেতা তৌহিদুল ইসলাম শয়ন প্রমূখ।
সভাপতিত্বের বক্তব্যে অলিউর রহমান অলি বলেন, বর্তমান সরকারী রাজনৈতিকভাবে দেওলিয়া হয়ে পড়েছে। নইলে হবিগঞ্জে অবস্থানরত কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছকে কিভাবে আসামী করা হয়। তিনি বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। এই আওয়ামী সরকারের জেল-জুলুম ও নির্যাতন অবশ্যই একদিন শেষ হয়ে যাবে। আর তা হবে অচিরেই-ইনশা আল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com