বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরে মুন জেনারেল হাসপাতালের ভূয়া ডাক্তারকে এক বছরের জেল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৪১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় অবস্থিত মুন জেনারেল হাসপাতালের ভূয়া ডাক্তার মাসুদ করিমকে আটক করা হয়েছে। পরে ভুয়া ডাক্তার প্রমানিত হওয়ায় মাসুদ করিমকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোঃ রেজা এ দন্ডাদেশ প্রদান করেন। সার্বিক সহযোগিতা করেন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোমিন উদ্দিন চৌধুরী। দন্ডপ্রাপ্ত চিকিৎসক ডাঃ মোঃ মাসুদ করিম রংপুর জেলার সদর উপজেলাধীন রাধা বল্বব গ্রামের মৃত আব্দুস শুকুরের পুত্র।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মুন জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদানরত ভুয়া ডাক্তার মাসুদ করিমকে হাতেনাতে আটক করা হয়। এসময় তার সকল কাগজপত্র পর্যবেক্ষণে ভুয়া চিকিৎসকের সত্যতা পাওয়া যায়। এ সময় অভিযুক্ত মাসুদ করিম দোষ স্বীকার করেন।
উল্লেখ থাকা আবশ্যক যে, বিভিন্ন হাসপাতাল ও ডায়গনিষ্টিক সেন্টারের সাইন বোর্ডে চিকিৎসকের নাম ও তার অভিজ্ঞতার ফিরিস্তি লেখা হয়। এতে অনেক ডাক্তারের নামের পর তার যোগ্যতার তালিতায় লেখা থাকে ছোট করে) প্রথম পর্ব, শেষ পর্ব ইত্যাদি ইত্যাদি। নীতিমালা পরিপন্থী। এ সব বিষয়েও দেখার জন্য সচেতন মহল প্রশাসনের নিকট দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com