মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
নবীগঞ্জে চেয়ারম্যানের অভিযোগে মেম্বার বরখাস্ত

নবীগঞ্জে চেয়ারম্যানের অভিযোগে মেম্বার বরখাস্ত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের অভিযোগের প্রেক্ষিতে বরখাস্ত হয়েছেন ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার জাহেদ আহমদ চৌধুরী। গত সোমবার স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের উপ-সচিব ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে এ আদেশ দেন। প্রজ্ঞাপনে বলা হয়, কর্তৃপক্ষের অনুমোদন ব্যতীত ভিজিডির কার্ডে সুবিধাভোগীর নাম পরিবর্তন করায় বরখাস্ত করা হয় গজনাইপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য জাহেদ আহমদ চৌধুরী।
বরখাস্তকৃত ইউপি সদস্য জাহেদ আহমদ চৌধুরী বলেন, গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের দুর্নীতি ও গরীবের হক মেরে খাওয়ার প্রতিবাদ করায় এবং গণমাধ্যমে বক্তব্য দেয়ায় চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার আমি। সুবিধাভোগীদের কোনো অভিযোগ না থাকলেও স্বপ্রনোদিত হয়ে চেয়ারম্যান আমার বিরুদ্ধে অভিযোগ দেন।
জাহেদ আহমেদ বলেন, মূল বিষয় হচ্ছে- একজন তালিকাভুক্ত সুবিধাভোগী আর এ সুবিধা নিতে পারবেন না বলে আমাকে জানান এবং তিনি বলেন তার কার্ড তার আত্মীয়কে দেয়ার জন্য লিখিত আবেদন করে। এরই প্রেক্ষিতে আমি ওই সুবিধাভোগীর পরিবর্তনে তার আত্মীয়ের নাম দেই। আবেদনের কপি আছে। তাদের কোন অভিযোগ নেই তারা আমার প্রতি কৃতজ্ঞ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com