সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

মাধবপুরে শিক্ষক দম্পত্তির বাসা চুরির সাথে জড়িত এক স্বর্ণ ব্যবসায়ীসহ গ্রেফতার-৪ ॥ লুন্ঠিত স্বর্ণ উদ্ধার

  • আপডেট টাইম সোমবার, ১২ মে, ২০১৪
  • ৩৬৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর পৌরসভার শ্যামলী আবাসিক এলাকায় শিক্ষক দম্পত্তির বাসায় চুরির সাথে জড়িত থাকার অভিযোগে জনতার সহযোগিতায় ৪ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। চোরদের নিয়ে দিনভর অভিযান চালিয়ে লুন্ঠিত ৩ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়-গত শনিবার দিন দুপুরে শিক্ষক দম্পত্তির বাসা থেকে চুরি করে নেয়া স্বর্ণ ও টাকার ভাগ-বাটোয়ারা করার জন্য ওই দিন রাত প্রায় সাড়ে ১১ টার দিকে চোরেরা উপজেলার বাঘাসুরা ইউনিয়নের সাতপাড়িয়া মাঠে বসে। গ্রামের মানুষ ঘটনা আচঁ করতে পেরে তাদের চারদিক থেকে ঘিরে পশ্চিম মাধবপুরে মতি মিয়া ওরফে মতি কসাই’র ছেলে ইজাজুল ইসলাম (২৪), ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাছির নগর উপজেলার কুলিকুন্ডা গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে জামাল হোসেন (২৫) ও বিজয়নগর উপজেলার সাতগাঁও গ্রামের ফায়েজ মিয়ার ছেলে ছোট্টু মিয়া (২৩)কে আটক করলেও অন্য চোরেরা পালিয় যায়। থানার এস.আই মমিনুল ইসলাম জানান-ধৃত চোর ইজাজুল ইসলাম ঘটনার মূল পরিকল্পনাকারী শনিবার সকাল ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে সব চোর মাধবপুর ষ্টেডিয়াম মাঠে জড়ো হয়। পরে তারা ওই শিক্ষকের বাসা চুরি করে লুন্ঠিত স্বর্ণের মধ্যে ৪ ভরি স্বর্ণ মাধবপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী অনিল বনিকের ছেলে অনল বনিকের কাছে ১ লক্ষ ২০ হাজার টাকা বিক্রি করে। বাকী স্বর্ণ তার কাছে রেখে চলে যায়। রাতে লুন্ঠিত টাকা ভাগ-বাটোয়ারা করার জন্য সাতপাড়িয়া মাঠে জড়ো হলে জনতার সহযোগিতায় তাদের গ্রেফতার করা হয়।
থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান-তাদের স্বীকারোক্তি মতে বাজারের অনিল বনিকের দোকানে অভিযান চালিয়ে ৩ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাই স্বর্ণ ক্রেতা অনিল বনিক পালিয়ে গেছে। তবে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অপর স্বর্ণ ব্যবসায়ী কাটিয়ারা গ্রামের মনিন্দ্র বনিকের ছেলে তরুন বনিককে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com