শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিএনপির বিক্ষোভ সমাবেশে জিকে গউছ ॥ আওয়ামীলীগ দিনের ভোট রাতে দিয়ে দেশের গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে

  • আপডেট টাইম রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন-দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল, কিন্তু শুধু আইনী লড়াইয়ের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। আওয়ামীলীগ সরকার খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। সারাদেশের মানুষ তা উপলব্দি করছে। সরকারের নির্যাতনের ভয়ে মুখে কিছু না বললেও মানুষের হৃদয়ে রক্তকরণ হচ্ছে। এই সরকারের প্রতি মানুষ বিক্ষুব্ধ, বিষয়টি উপলব্দি করেই আওয়ামীলীগ দিনের ভোট রাতে দিয়েছে। আওয়ামীলীগ এ দেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে, কলঙ্কিত করেছে। তিনি গতকাল শনিবার দুপুরে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন।
জি কে গউছ বলেন- সীমাহীন দুর্নীতি আর ভোট ডাকাতির মাধ্যমে আওয়ামীলীগ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। আওয়ামীলীগের পায়ের নীচে মাটি নেই। এই আওয়ামীলীগ সরকার নিজের ক্ষমতাকে ধরে রাখতে পুলিশ প্রশাসনকে জনগনের মুখোমুখি করে ফেলেছে। পুলিশের মাধ্যমে জনগণের কণ্ঠরোধ করা হচ্ছে, মানুষের বাক-স্বাধীনতা কেরে নেয়া হয়েছে। দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্রের জন্য বিএনপিকে রাজপথে নামতে দেয়া হচ্ছে না। কিন্তু ইতিহাস সাক্ষি, কোন স্বৈরশাসকই আজীবন ক্ষমতায় থাকতে পারেনি, শেখ হাসিনাও পারবে না। গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাত ধরেই আবারও দেশের গণতন্ত্র ফিরে আসবে, মানুষ তাদের ভোটাধিকার ফিরে পাবে। এ জন্য একটি গণআন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।
জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ শামছু মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মিজানুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা গোলাম মোস্তফা রফিক, এডঃ নুরুল ইসলাম, এম জি মোহিত, এডঃ এস এম বজলুর রহমান, মহিবুল ইসলাম শাহীন, আজিজুর রহমান কাজল, আজম উদ্দিন, এডঃ আফজল হোসেন, এফ এম ফরিদ আহমেদ অলি, গীরেন্ড চন্দ্র রায়, মর্তুজা আহমেদ রিপন, জালাল আহমেদ, জহিরুল হক শরীফ, সৈয়দ মুশফিক আহমেদ, সফিকুর রহমান সিতু, এডঃ ফাতেমা ইয়াসমিন, হাসবী সাইদ চৌধুরী, এমদাদুল হক ইমরান, রুবেল আহমেদ চৌধুরী, শাহ রাজীব আহমেদ রিংগন, মিজানুর রহমান চৌধুরী, শাহ ফারুক আহমেদ, সোহেল এ চৌধুরী, আবু ছালেক, আশরাফুল আলম সবুজ, এডঃ কুতুব উদ্দিন জুয়েল, এডঃ গুলজার খান, এম এ রুমেল, রকি আহমেদ, মহিবুর রহমান শাওন, জি কে ঝলক, গোলাম মাহবুব, সৈয়দা লাভলী সুলতানা, আমিনুর রশিদ আনসারী, তুহিন খান, আমিনুল ইসলাম আনু, সোহাগ আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com