শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান ॥ মা মেয়েকে যৌনকর্মীর অপবাদ দিয়ে পোস্টার

  • আপডেট টাইম শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৫৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ রাস্তার চটপটি বিক্রেতার প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ার চরম খেসারত দিতে হচ্ছে দশম শ্রেণির ছাত্রীসহ তার মাকে। প্রেমের প্রস্তাব, রাস্তায় যৌন হয়রানি করেই শুধু ক্ষান্ত হয়নি সে বখাটে। মেয়ের সঙ্গে মাকেও যৌনকর্মীর অপবাদ দিয়ে প্রকাশ্যে পোস্টার সাঁটিয়েছে এলাকায়। এতে চরম লজ্জা আর অপমানে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে ওই ছাত্রী। ভোক্তভোগী পরিবার অবশেষে পুলিশের আশ্রয় নিয়েছে। ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার গ্যানিংগঞ্জ বাজার এলাকায়। ছাত্রীর মা বাদী হয়ে বুধবার (৮ জানুয়ারি) রাতেই বানিয়াচং থানায় পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ বখাটে চটপটি বিক্রেতার ভাই সুমন মিয়াকে আটক করেছে। ঘটনার শিকার ছাত্রী বানিয়াচং উপজেলার আমবাগান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যায়নরত। তার বাড়ি যাত্রাপাশা কান্দিপাড়া এলাকায়।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ছাত্রী গ্যানিংগঞ্জ বাজারের ওপর দিয়ে বিদ্যালয়ে আসা-যাওয়া করার সুযোগে বাজারের চটপটি বিক্রেতা জাহেদ প্রায়ই তাকে উত্যক্ত করতো। এক পর্যায়ে সে প্রেমের প্রস্তাব দিয়ে বসে। তবে ছাত্রীটি প্রস্তাব প্রত্যাখান করার পর ঘটনাটি তার মাকে জানায়। এরপরেও চটপটি বিক্রেতার হয়রানি বন্ধ না হওয়ায় গত বছরের ৫ আগস্ট বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন ছাত্রীর মা। এতে বেপরোয়া হয়ে ওই ছাত্রীকে আরো বেশি উত্ত্যক্ত করা শুরু করে বখাটে জাহেদ। এক পর্যায়ে ছাত্রীর লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম হয়। নিরূপায় হয়ে নিজ বাড়ি ছেড়ে কিছুদিন পুর্বে তার মা পাড়াগাঁও এলাকায় ভাড়া বাসায় ওঠেন। এদিকে, ছাত্রী এলাকা পরিবর্তন করায় রাস্তায় উত্ত্যক্ত করতে না পারায় চটপটি বিক্রেতা ভয়ঙ্কর কান্ড করে বসে। ছাত্রীটির বড় আকারের একটি ছবি দিয়ে অশ্লীল পোস্টার ছাপিয়ে গত মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে গ্যানিংগঞ্জ বাজার ও যাত্রাপাশা মহল্লার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সাঁটিয়ে দেয় বখাটে জাহেদ ও তার সহযোগিরা। পোস্টারে মেয়ে ও মায়ের মোবাইলফোন নাম্বার দিয়ে লেখা হয়- এখানে দেহব্যবসা করা হয়। বিষয়টি জানার পর আমবাগান উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ইকবাল হোসেন খান পুলিশকে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ বুধবার (৮ জানুয়ারি) সন্ধার পর জাহেদের ভাইকে আটক করে থানায় নিয়ে আসে। জানতে চাইলে আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল ভূষণ রায় জানান, এ ব্যাপারে লিখিতভাবে ইউএনওকে জানানো হয়েছে। বখাটের শাস্তির দাবিতে বিদ্যালয়ের পক্ষ থেকে আন্দোলনের প্রস্তুতি নেয়া হচ্ছে।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। মূল হোতা জাহেদকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে নূন্যতম ছাড় দেয়া হবে না বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com