শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

পাওনা ২০ লাখ টাকা চাওয়ায় মামীর শ্লীলতাহানী করেছে ইংল্যান্ড প্রবাসী দুই ভাগ্নে

  • আপডেট টাইম শুক্রবার, ৯ মে, ২০১৪
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কলেজ হোস্টেল রোডের দু’সহোদরের বিরুদ্ধে মামীর ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। পাওয়া টাকা চাওয়ায় মামীকে শ্লীলতাহানী করা হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় শহরের মুসলিম কোয়ার্টার এলাকার মরহুম মোতাহির ঠাকুরের স্ত্রী মোছাঃ সাহেরা আক্তার তার ভাগিনা কলেজ হোস্টেল রোডের চৌধুরী মঞ্জিলের মরহুম নোয়াব চৌধুরীর পুত্র মোফাজ্জল হোসেন চৌধুরী ও তোফাজ্জল হোসেন চৌধুরীকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন।
মামলায় উল্লেখ করা হয়- আসামীদ্বয় সম্পর্কে তার আপন ভাগিনা। সাহেরা আক্তারের স্বামী মোতাহির ঠাকুর ইংল্যান্ডের নাগরিক ছিলেন। তিনি ইংল্যান্ডে সরকারি চাকুরি করতেন। আসামীদ্বয়ও ইংল্যান্ডের নাগরিক। তারা দীর্ঘদিন ধরে ইংল্যান্ডে বসবাস করে আসছে। সাহেরা আক্তারের স্বামী চাকুরি হতে অবসর গ্রহণ করেন এবং বাংলাদেশী টাকায় ৯০ লাখ টাকার মতো পেনশন পান। পেনশনের টাকা উত্তোলন করার পর মোফাজ্জল হোসেন চৌধুরী ও তোফাজ্জল হোসেন চৌধুরী টাকা আত্মসাত করার নানা ফন্দি আটতে থাকে। এর অংশ হিসেবে ২০১০ সালের ১০ মার্চ মোতাহির ঠাকুরের ইংল্যান্ডের বাসায় গিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী জরুরি প্রয়োজনের কথা বলে কিছুদিনের জন্য ১৭ লাখ টাকা ধার নেয়। একইভাবে একইদিন তোফাজ্জল হোসেন চৌধুরী ৩ লাখ টাকা ধার নেয়। কিছুদিন পর টাকাগুলো ফেরত দেয়ার কথা থাকলেও তারা টাকা ফেরত দেয়নি। মোতাহির ঠাকুর টাকার জন্য বার বার তাগিদ দিলেও তারা দেই দিচ্ছি বলে সময় ক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে দুই সহোদর বাংলাদেশে আসা বন্ধ করে দেয়। টাকার শোকে মোতাহির ঠাকুর মৃত্যুবরণ করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। মৃত্যুর পূর্বে তিনি পাওনা টাকার কথা স্ত্রী সাহেরা আক্তারসহ অন্যান্যদের বলে যান। মোফাজ্জল চৌধুরী ও তোফাজ্জল চৌধুরী দেশে এসেছে এ সংবাদ পেয়ে সাহেরা আক্তার কলেজ হোস্টেল রোডস্থ চৌধুরী মঞ্জিলে তাদের বাসায় যান। তিনি তার স্বামীর পাওনা টাকা চাইলে দুই ভাই সময় চায়। তিনি সময় দিতে অপারগতা প্রকাশ করলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে গালমন্দ করে হাতুয়া মারপিট শুরু করে। তাকে ঘরের ভিতর টানা হেচড়া করে পরনের কাপড় চোপড় খুলে শ্লীলতাহানি করে। এমনকি তার সাথে থাকা ১০ হাজার টাকা ও একটি নকিয়া মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com