শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি ও আলোচনা সভা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৬৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের কর্মীদের হাতে কলম তুলে দেন। বায়ান্নোর ভাষা আন্দোলন, মহান স্বাধীনতা যুদ্ধসহ বাংলাদেশের সকল অর্জনের ক্ষেত্রে ঐতিহ্যবাহী এই ছাত্র সংগঠনের অবদান রয়েছে। ছাত্রলীগে কোন অপরাধীর স্থান নেই। হবিগঞ্জের কোন ছাত্রলীগ নেতাকর্মী চাঁদাবাজী-টেন্ডারবাজীর সাথে জড়িত না। এই ঐতিহ্যকে ধরে রাখতে হবে। ছাত্রলীগে স্বাধীনতা বিরোধী এবং জমায়াত-শিবিরের প্রজন্মকে স্থান দেয়া যাবে না।
৪ জানুয়ারী ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে স্থানীয় পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগ আয়োজিত আনন্দ মিছিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় এসব কথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি আরো বলেন, খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি ছাত্রদল নেতাকর্মীর হাতে অস্ত্র তুলে দেয়। যে কারণে তারা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত হয় এবং দেশের সম্পদ লুটপাট করে। সংগঠনের ঐতিহ্য সমুন্নত রেখে কার্যক্রম পরিচালনার জন্য ছাত্রলীগ নেতাকর্মীর প্রতি আহবান জানান তিনি।
জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীর পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, সাবেক সভাপতি মশিউর রহমান শামীম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে হবিগঞ্জ জেলার সকল উপজেলা ও পৌর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে বিভিন্ন স্থান থেকে ছাত্রলীগের ৩ সহশ্রাধিক নেতাকর্মীরা মিছিল সহকারে এসে হবিগঞ্জ পৌরসভা মাঠে জড়ো হন। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ। পরে এক বর্ণাঢ্য আনন্দ মিছিল হবিগঞ্জ শহর প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com