বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরতলীর দুর্লভপুর গ্রামে দূর্ধর্ষ ডাকাতি ॥ সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্নালংকারসহ ৪ লাখ টাকার মাল লুট

  • আপডেট টাইম সোমবার, ৫ মে, ২০১৪
  • ৩৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার দুর্লভপুর গ্রামে পোস্ট অফিসের পরিদর্শক (অবঃ) ছদর হোসেনের বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা বাড়ির প্রধান ফটকসহ ৩টি তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পিস্তল উচিয়ে সবাইকে জিম্মি করে। পরে গরে রক্ষিত সাড়ে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ ৪৫ হাজার টাকা ও ৭টি মোবাইল সেটসহ মোট ৪ লাখ টাকার মাল হাতিয়ে নেয়। শনিবার দিবাগত রাত ৩টায় এ ঘটনা ঘটে।
জানা যায়, ছদর হোসেনের বাড়িতে শনিবার রাত ৩টার দিকে ১৪/১৫ জনের একদল মুখোশধারী ডাকাত বাড়ির সীমানা প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে। ডাকাতরা ঘরের প্রবেশ করেই অস্ত্রের মুখে ছদর হোসেনের মেয়ের জামাই শিক্ষানবিশ আইনজীবী মোঃ আবুল খায়ের এর হাত, পা, চোঁখ বেধে ফেলে। ডাকাতরা ছদর হোসেনের কন্যা রিচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাছরিন আক্তার রিতার কাছে স্বর্নালংকার দাবি করলে তিনি দিতে অপারগতা প্রকাশ করে। এ সময় তার আড়াই বছরের পুত্র সন্তানকে মায়ের কোল থেকে ছিনিয়ে নেয় এবং হত্যার হুমকি দেয়। ডাকাতদল বাড়ির একটি কক্ষে শিশু, নারী-পুরুষসহ ১০জনকে হাত, পা, বেধে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। চিৎকার করলে গুলি করে সবাইকে মেরে ফেলার হুমকী দেয় ডাকাতদল। ঘটনার পর বাড়ির লোকজন স্থানীয়দের ও পুলিশে খবর দিয়ে সকালে সদর থানা পুলিশ ও রিচি ইউনিয়ন চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াছ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com