শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১০:১৩ পূর্বাহ্ন

পইলে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে জনসভায় এমপি আবু জাহির ॥ বর্তমান সরকার বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করে অসাধ্য সাধন করেছে

পইলে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে জনসভায় এমপি আবু জাহির ॥ বর্তমান সরকার বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করে অসাধ্য সাধন করেছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দেশজুড়ে উন্নয়নের জোয়ারে মানুষ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নৌকার উপর বিশ্বাসী হয়েছে। দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই- এ কথা দেশবাসী মনেপ্রাণে বিশ্বাস করে। তিনি বলেন, নৌকার প্রার্থীরা সবসময় জনগণের পাশে থাকে। আর বিএনপি-জামায়াত নেতাকর্মী সবসময় লুটপাটে ব্যস্ত থেকে নির্বাচন আসলেই জনগণের কাছে আসে ভোটের জন্য।
গতকাল রবিবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের পইল, শিয়ালদাড়িয়া এবং পাচপাড়িয়া গ্রামে বিদ্যুতানের উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সরকার বিদ্যুৎ উৎপাদন বাড়ানোর লক্ষ্যে তাৎণিক, স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করে অসাধ্য সাধন করেছে। এর ফল গ্রহণ করছেন দেশবাসী। অল্প কিছুদিনের মধ্যেই হবিগঞ্জ-লাখাইকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হবে বলেও জানান তিনি।
সংসদ সদস্য বলেন, শুধু বিদ্যুৎ নয়, যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রেই জননেত্রী শেখ হাসিনা তার দুরদর্শী চিন্তার মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন। যে কারণে বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে।
তিনি হবিগঞ্জে মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম, আড়াইশ’ শয্যার হাসপাতাল, বলভদ্র সেতু, বিকেজিসি ও গভট স্কুলে ডাবল শিফট চালুসহ বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত জনগণ আগামীতেও নৌকা মার্কাকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।
পইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ সাহেব আলীর পরিচালনায় এবং সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিবুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত ও সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার।
জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইমরান হোসেন রুহেল, ইউনিয়ন কৃষক লীগ আহবায়ক আবু তাহের, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জ্ঞান সুন্দর মল্লিক নানু ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছন্দু মিয়া মেম্বার, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ আব্দুল আলী।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি উল্লেখিত ৩টি গ্রামে ১১.৩২৪ কিলোমিটার লাইন নির্মাণ করে ১ কোটি ৬৯ লাখ ৮৬ হাজার টাকা ব্যয়ে সাড়ে ৪শ’ পরিবারে বিদ্যুৎ সংযোগ প্রদান করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com