বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৬:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরে একটি মার্কেটের ভাড়া মওকুফ করলেন কাতার প্রবাসি মাসুক চুনারুঘাটের আমুরোড বাজারে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ অভিযান ॥ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৪’হাজার টাকা জরিমানা হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মঙ্গলরবার মাধবপুরে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ডাঃ ফাতেমা খানম হবিগঞ্জ সীমান্তে কঠোর নিরাপত্তার নির্দেশ প্রধানমন্ত্রীর মাধবপুরে বেসকারী হাসপাতালের চিকিৎকদের পিপিই দিলেন ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে সংবাদপত্র হকারদের মধ্যে ত্রান বিতরন করেছেন সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা দরিদ্রদের মাঝে রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের ত্রাণ বিতরণ করোনা সন্দেহে চুনারুঘাটে ২৫ জনের নমুনা আইইডিসিআরে প্রেরন
পইলে ৩ দিন ব্যাপী বিনামূল্য চক্ষু শিবিরের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

পইলে ৩ দিন ব্যাপী বিনামূল্য চক্ষু শিবিরের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন দিন ব্যাপী বিনামূল্য চক্ষু শিবিরের উদ্বোধন করেন হবিগঞ্জ-লাখাই সংসদীয় আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল সকালে লায়ন্স ক্লাব অফ নারায়নগঞ্জ গ্রেটারের উদ্যোগে ও স্থানীয় এনাম স্মৃতি সংঘের সহযোগীতায় উক্ত চক্ষু শিবিরের প্রথম দিনে প্রায় এক হাজার রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ দেয়া হয়। অন্যান্য চিকিৎসা সেবার মাঝে ছিল ডায়াবেটিক ও রক্তচাপ পরীক্ষা। বাছাই কৃত রোগীদের মধ্য থেকে প্রায় একশত জনকে আজ ও আগামীকাল পইল ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে স্থাপিত অস্থায়ী অপারেশন থিয়েটারে সেলাইবিহীন অপারেশনের মাধ্যমে বিদেশী লেন্স সংযোজন করা হবে। লায়ন্স ক্লাব নারায়নগঞ্জ গ্রেটারের সভাপতি লায়ন ডাক্তার সৈয়দ হামেদুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সাবিনা আশরাফী লিপি, পল্লীবিদ্যুৎ সমিতি শায়েস্তাগঞ্জের জেনারেল ম্যানেজার মোঃ ছুলায়মান মিয়া, জেলা পরিষদ হবিগঞ্জ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য মোঃ নুরুল আমিন ওসমান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক প্রমুখ। ৪নং পইল ইউপির চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক ও লায়ন ডাঃ নুরুল ইসলাম। উল্লেখ্য লায়ন্স ক্লাব নারায়নগঞ্জ ১৯৯২ সন থেকে পইল ইউপিতে বিনামূল্য চক্ষু শিবির পরিচালনা করে আসছে। সাংসদ তার বক্তব্যে এরকম মহতী উদ্যোগ নেয়ার জন্য লায়ন্স ক্লাব ও এনাম স্মৃতি সংঘের ভূয়সী প্রশংসা করেন ও ভবিষ্যতে এমন মহতী উদ্যোগে তার সহযোগিতার হাত প্রসারিত থাকবে প্রতিশ্র“তি দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com