শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পইলে ৩ দিন ব্যাপী বিনামূল্য চক্ষু শিবিরের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৮ জানুয়ারী, ২০১৭
  • ৬২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন দিন ব্যাপী বিনামূল্য চক্ষু শিবিরের উদ্বোধন করেন হবিগঞ্জ-লাখাই সংসদীয় আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল সকালে লায়ন্স ক্লাব অফ নারায়নগঞ্জ গ্রেটারের উদ্যোগে ও স্থানীয় এনাম স্মৃতি সংঘের সহযোগীতায় উক্ত চক্ষু শিবিরের প্রথম দিনে প্রায় এক হাজার রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ দেয়া হয়। অন্যান্য চিকিৎসা সেবার মাঝে ছিল ডায়াবেটিক ও রক্তচাপ পরীক্ষা। বাছাই কৃত রোগীদের মধ্য থেকে প্রায় একশত জনকে আজ ও আগামীকাল পইল ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে স্থাপিত অস্থায়ী অপারেশন থিয়েটারে সেলাইবিহীন অপারেশনের মাধ্যমে বিদেশী লেন্স সংযোজন করা হবে। লায়ন্স ক্লাব নারায়নগঞ্জ গ্রেটারের সভাপতি লায়ন ডাক্তার সৈয়দ হামেদুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সাবিনা আশরাফী লিপি, পল্লীবিদ্যুৎ সমিতি শায়েস্তাগঞ্জের জেনারেল ম্যানেজার মোঃ ছুলায়মান মিয়া, জেলা পরিষদ হবিগঞ্জ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য মোঃ নুরুল আমিন ওসমান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক প্রমুখ। ৪নং পইল ইউপির চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক ও লায়ন ডাঃ নুরুল ইসলাম। উল্লেখ্য লায়ন্স ক্লাব নারায়নগঞ্জ ১৯৯২ সন থেকে পইল ইউপিতে বিনামূল্য চক্ষু শিবির পরিচালনা করে আসছে। সাংসদ তার বক্তব্যে এরকম মহতী উদ্যোগ নেয়ার জন্য লায়ন্স ক্লাব ও এনাম স্মৃতি সংঘের ভূয়সী প্রশংসা করেন ও ভবিষ্যতে এমন মহতী উদ্যোগে তার সহযোগিতার হাত প্রসারিত থাকবে প্রতিশ্র“তি দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com