সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
মাধবপুরে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার

মাধবপুরে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার

আবল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥  মাধবপুরে একটি পরিত্যক্ত হিন্দু জমিদার বাড়ি থেকে ৩টি পাইপগান, ১৭টি পেট্রোল বোমা ও ১৫টি ককটেল উদ্ধার করেছে বিজিবি। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে ধর্মঘর গ্রামের জমিদার মনোরঞ্জন মজুমদারের পরিত্যক্ত বাড়ি থেকে এগুলো উদ্ধার করা হয়। ঝোপজঙ্গলে ঘেরা বাড়িটি প্রায় পঞ্চাশ বছর ধরে পরিত্যক্ত অবস্থায় রয়েছে বলে স্থানীয়রা জানান। ৫৫ বিজিবি ব্যাটালিয়ান অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে একদল বিজিবি জোয়ান অভিযান চালিয়ে এসব অস্ত্র ও বোমা উদ্ধার করে। উগ্রপন্থী অথবা জঙ্গীরা নাশকতার উদ্দেশ্যে ওই বাড়ির ছাদের বিভিন্ন স্থানে পেট্রোল বোমা, ককটেল ও পাইপগান মজুদ করে রেখেছিল বলে তিনি ধারণা করছেন। এ ব্যাপারে বিজিবি তদন্ত করছে। উদ্ধার করা ১৭টি পেট্রোল বোমা, ১৫টি ককটেল ও ৩টি পাইপ গান মাধবপুর থানায় জমা দিয়ে জিডি করা হয়েছে। কাশিমনগর ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন ও বিজিবি সদস্যরা সকাল ১০টার দিকে ধর্মঘর বিজিবি ক্যাম্পে ১৫টি ককটেল নিস্ক্রিয় করেছে।
স্থানীয় এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানা যায়, এ বাড়িটি পরিত্যক্ত ও ঝোঁপ জঙ্গলে ভরে থাকায় সাধারণত কোনো লোক এ বাড়িতে আসা যাওয়া করে না। প্রায় পঞ্চাশ বছর আগে মনোরঞ্জন মজুমদার নামে এক জমিদার এ বাড়ি ছেড়ে যাওয়ার পর এ বাড়িটি পরিত্যক্ত হয়ে পড়ে। তবে সীমান্তবর্তী এলাকায় অপরাধীরা এ বাড়িতে আসা যাওয়া করত। কারা, কি উদ্দেশ্যে পেট্রোল বোমা, ককটেল ও পাইপগান মজুদ করেছিল এ নিয়ে চলছে নানা আলোচনা। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেন বলেন, বিজিবি কর্তৃক অস্ত্র ও বোমা উদ্ধারের ঘটনায় মাধবপুর থানায় জিডি করেছে। পুলিশ তা তদন্ত করছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com