শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ১ জুন, ২০১৯
  • ৪৮৫ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে অজ্ঞাত (২৫) বয়সী এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে শেরপুর হাইওয়ে পুলিশ ।
গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর নামক স্থান থেকে পুলিশ লাশ উদ্ধার করে।
জানা যায়, শুক্রবার সকালে উল্লেখিত স্থানে একটি অজ্ঞাত মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশের এস আই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।
শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়াহিদুজ্জামান মৃতদেহ উদ্ধারে সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাত মহিলার দেহে একটি জরাজীর্ণ শার্ট ও পায়জামা পড়া ছিল, ধারনা করা হচ্ছে- মহিলা সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। পড়নের জামা দেখে আমরা প্রাথমিক ভাবে মহিলাটি মানসিক ভারসাম্যহীন ছিল বলে ধারণা করছি। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com