বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে শিশু ধর্ষণ মামলার আসামী সাগর গ্রেফতার ॥ কিশোর অপরাধী হিসেবে আদালতে প্রেরণ

  • আপডেট টাইম শনিবার, ১ জুন, ২০১৯
  • ৬০৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সাগর সরকারকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ৭নং বড়ইউড়ি ইউপি এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৮ মে চিলারাই গ্রামের প্রবাদ সরকার এর ছেলে সাগর সরকার (১৬) একই গ্রামের ৪ বছরের এক শিশু কন্যাকে ফুসলিয়ে বাড়ীর পার্শ্ববর্তী পাঠক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষকের কবল থেকে পালিয়ে এসে ওই শিশু কন্যা বাড়ীতে তার মায়ের কাছে এ বিষয়টি জানায়। এক পর্যায়ে শিশুটির অবস্থা খারাপের দিকে গিলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় গত ৩০ মে শিশু কন্যার পিতা রতীন্দ্র সরকার বাদী হয়ে সাগর সরকারকে প্রধান আসামী করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে এসআই মোঃ জুলহাস উদ্দিনকে। মামলা দায়ের এর ১দিনের ব্যবধানে আসামী সাগর সরকার (১৬)কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলাটি থানায় রেকর্ড হওয়ার ১দিনের মধ্যেই মূল আসামী সাগর সরকারকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com