বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কালবৈশাখীর তান্ডব মাধবপুর লন্ডভন্ড বিদ্যুত সরবরাহ স্বাভাবিক করতে আরো ২/৩দিন লাগবে

  • আপডেট টাইম রবিবার, ২০ এপ্রিল, ২০১৪
  • ৪০৫ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ কালবৈশাখীর তাণ্ডবে মাধবপুর লণ্ডভণ্ড হয়ে গেছে। অসংখ্য পরিবার চরম দুর্ভোগে পড়েছে। ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ফসলি জমির ধান ও সবজি বাগান। মাথায় হাত পড়েছে কৃষকদের। ৩৬ ঘন্টা বিদ্যুত সরবরাহ বন্ধ থাকার পর গতকাল দুপুর ১২টার দিকে সরবরাহ শুরু হলেও সর্বত্র স্বাভাবিক করতে আরো ২/৩ দিন সময় লাগবে বলে জানা গেছে।
বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ কালবৈশাখী তাণ্ডব শুরু হয়। প্রায় ৩৫ মিনিটের তাণ্ডবে উপজেলা সদর, ছাতিয়াইন, বাঘাসুরা, জগদীশপুর, আন্দিউড়া, নোয়াপাড়া, শাহজাহানপুর, চৌমুহনী, আদাঐর, বুল্লা, বহরা, ধর্মঘর ইউনিয়নের অসংখ্য গ্রাম লণ্ডভণ্ড হয়ে যায়। কোথাও পাকা জমির ধান, কোথাও সবজি বাগান, আবার কোথাও গাছ গাছালি দুমড়ে মুড়ছে দেয় এ কাল বৈশাখী ঝড়ে। উপজেলা সদরের কাচারী পাড়ার ভূমি অফিস সংলগ্ন পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহবানু আক্তারের ৫ তলা ফাউন্ডেশনের টিন সেডে সিরামিক্স গো-ডাউনে ভূমি অফিসের একটি বিশাল আকৃতির কড়ই গাছ ভেঙ্গে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ঘরের ভিতর থাকা প্রায় ২ লক্ষাধিক টাকার সিরামিক্স সামগ্রী ভেঙ্গে চুরমার হয়ে যায়। ওই ঘরে ঝড়ের সময় ১২ জন সিরামিক্স ব্যবসায়ী ঘুমন্ত ছিল। এ সময় ঘুম থেকে উঠে অন্ধকারে এদিক ওদিক ছোটা ছুটি করতে গিয়ে আহত হয় প্রায় ৮জন। এর আগেও ওই গাছে অপর একটি ডাল ভেঙ্গে ব্যাপক ক্ষতি হয়েছিল। কাউন্সিলর শাহবানু আক্তার ও তার স্বামী তুরাব আলী শিকদার জানান, গাছটি সরকারী হলেও গাছ ভেঙ্গে আমার ব্যাপক ক্ষতি হয়েছে। অথচ সরকারী কর্তৃপক্ষ এখনো গাছটি সরানোর কোনো পদক্ষেপ নেয়নি। শাহবানু আক্তার আরো জানান, যে কোনো সময় গাছ ভেঙ্গে প্রাণহানি ঘটনা সহ আরো ব্যাপক ক্ষতির আশংকা রয়েছে। গাছটি সরকারীভাবে কেটে নেয়ার জোর দাবি জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com