শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা

  • আপডেট টাইম সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৪৬৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির নির্বাচনের জন্য আহ্বায়ক কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।
গত শুক্রবার বিকাল ৪টায় আহ্বায়ক কমিটির অস্থায়ী র্কাযালয়ে সহকারী শিক্ষক নির্বাচন-২০১৯ এর তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আব্দুল মতিন। এ সময় নির্বাচন কমিশন, আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ হলেন, মোঃ গিয়াস উদ্দিন আহ্বায়ক, বিপ্লব দাশ ও মাহফুজ আহমেদ শাহীন-যুগ্ম আহবায়ক, সদস্য সচিব অর্থ মোঃ মাসুদ মিয়া, সদস্য সচিব সোহেল আহমেদ ও শ্রাবন্তী মজুমদার। নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্তরা হলেন, প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুল মতিন, সহকারী কমিশনার তোফাজ্জল হক, সহকারী কমিশনার মোজাক্কির হোসেন, নির্বাচন কমিশন সচিব মোঃ মাসুদ মিয়া, সদস্য আবু সুফিয়ান ও মহিউদ্দিন জিপু। উক্ত নির্বাচনের তফসিল অনুযায়ী মনোয়নপত্র বিতরণ শুরু আগামী ১ জুন।
মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ১৬ জুন বিকাল ৫টা র্পযন্ত। মনোনয়নপত্র বাছাই ১৭ জুন। মনোনয়নপত্র প্রত্যাহার ১৮ জুন বিকাল ৫টা। ভোটগ্রহণ ২৮ জুন শুক্রবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। তফসিল ঘোষণার পর সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন নির্বাচন কমিশনের নেতৃবৃন্দ।
প্রকাশ্যে ২ কোটি টাকার মাদক ও
ভারতীয় বিড়ি আগুনে পুড়িয়ে বিনষ্ট
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চীফ জুডিসিয়াল আদালত সংলগ্ন নিউ ফিল্ড মাঠে ২ কোটি টাকা মুল্যের মাদক ও ভারতীয় বিড়ি আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১১টায় বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া কামাল, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহিনুর আক্তার, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধান, কোর্ট ইন্সপেক্টর আল-আমিন, সিএসআই সিরাজ উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে প্রকাশ্যে আগুনে পুড়িয়ে এসব মালামাল ধংস করা হয়।
যার মধ্যে রয়েছে ২৩ লাখ টাকার ভারতীয় নাছির বিড়ি, ১০০ বোতল ফেনসিডিল, ৬০০ কেজি গাঁজা, ১০০ লিটার চোলাই মদ, ৩০০ লিটার ওয়াস ও ৫০টি বেলজিয়াম কেং যাহার অনুমান মুল্য ২ কোটি টাকার মতো।
কোর্ট ইন্সপেক্টর আল-আমিন জানান, বিভিন্ন থানার মামলা জব্দকৃত আলামত মামলা নিষ্পত্তি হবার কারনে ১১টা থেকে বিকাল পর্যন্ত এসব আগুনে পুড়িয়ে ধংস করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com