সোমবার, ১০ মে ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক মহিলা মেম্বার আহত

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক মহিলা মেম্বার আহত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন করগাও ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য শেরপুর গ্রামের ওয়ারিছা বেগম। তিনি শেশরপুর গ্রামের নওশাদ আলীর স্ত্রী। হামলায় আহত ওই মহিলা মেম্বারকে প্রথমে নবীগঞ্জ ও পরে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গ্রামের পার্শ্ববর্তী রাস্তায় এ হামলার ঘটনাটি ঘটে।
মহিলা মেম্বার ওয়ারিছা বেগম জানান, একই আলতাব আলী ও সিরাজুল ইসলামের সাথে জায়গা জমিসহ নানা বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলে আসছে। উভয়পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। প্রতিপক্ষ এলাকার প্রভাবশালী হওয়ায় তার জানমালের ক্ষতি করতে পারে এমন আশঙ্কায় বিগত ২৩ এপ্রিল হবিগঞ্জ পুলিশ সুপারের বরাবরে দরখাস্ত দেন মহিলা মেম্বার। এরই পরিপ্রেক্ষিতে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ওসি নবীগঞ্জকে নির্দেশ দেন পুলিশ সুপার। অভিযোগের তদন্তের দায়িত্বপ্রাপ্ত নবীগঞ্জ থানার এসআই নাজিম উদ্দিন গত ৩ মে ঘটনাস্থলে তদন্তে যান। এতে ক্ষিপ্ত হয়ে উঠে প্রতিপক্ষের লোকজন। এরই জের ধরে বৃহস্পতিবার বিকালে মহিলা মেম্বার ওয়ারিছা বেগমকে রাস্তায় পেয়ে প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
এ ব্যাপারে আহত মহিলা মেম্বার ওয়ারিছা বেগম বলেন, এলাকার প্রভাবশালীর নির্দেশে সিরাজুল মিয়া আমার উপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। তিনি বলেন, তাদের অত্যাচার নির্যাতনের কারনে হবিগঞ্জের পুলিশ সুপারের নিকট আবেদন করেছিলাম। পুলিশ তদন্ত করায় তারা ক্ষিপ্ত হয়ে এই ঘটনাটি ঘটিয়েছে। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কাটা জখমসহ অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে প্রতিপক্ষ সিরাজুল মিয়া জানান, মহিলা মেম্বার তাদের ওপর হামলা করেছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com