শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ভোক্তা অধিদপ্তরের অভিযান আইয়ূব আলী রেস্তোরাসহ ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে স্বনামধন্য আইয়ুব আলী (জহুল আলী) রেস্তোরাসহ ৫ প্রতিষ্ঠানকে মোট ২৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পবিত্র রমজান মাসকে সামনে রেখে গতকাল রোববার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে হবিগঞ্জ শহরের বিভিন্ন খাবার হোটেল ও ইফতারী পণ্যের গুদামে অভিযান চালানো হয়।
অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ ও পরিবেশন এবং মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করায় শহরের পুরাতন পৌরসভা রোডের জহুর আলী (আইয়ূব আলী) রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও পোড়া তেল ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশের জন্য শহরের ২ নম্বর পুল এলাকার হোসাইন রেস্টুরেন্টকে ২ হাজার টাকা, একই অপরাধে চৌধুরী বাজার এলাকার জগন্নাথ ভোজনালয়কে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ইফতারে বহুল ব্যবহৃত ছানাচুর-মুড়ির প্যাকেটে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকা ও বিষাক্ত রং মিশ্রিত পানীয় বিক্রি করার অপরাধে চৌধুরী বাজারের জয়বাবা লোকনাথ স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিনে প্রতি কেজি পোল্ট্রি মোরগের মূল্য ১৩০ টাকার জায়গায় ১৫০ টাকা রাখার অপরাধে শায়েস্তানগর এলাকার শেখ পোল্ট্রি ফার্মকে ১ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিদপ্তর। অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। আসন্ন রমজান মাসে এ ধরণের অভিযান আরো জোরদার করা হবে বলে অভিযানে নেতৃত্বে থাকা কর্মকর্তা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com