বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কৃষকের স্বার্থ রক্ষার জন্য বঙ্গবন্ধু কৃষকলীগ প্রতিষ্ঠা করেছিলেন-উপজেলা চেয়ারম্যান সেলিম

  • আপডেট টাইম বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ৫৪০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সূদুরপ্রসারী চিন্তা, কৃষি ও গ্রামীণ উন্নয়নে তার গৃহীত পদক্ষেপ আজ আমাদের কাছে অনুসরণীয়। দেশের কৃষির উনয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য ১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষক লীগ প্রতিষ্ঠা করেছিলেন।
তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার বিচক্ষন নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। শেখ হাসিনার সরকান কৃষি উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সরকারের ধারবাহিকতার কারণেই দেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। গত শুক্রবার রাতে নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে নবীগঞ্জ পৌর কৃষকলীগের উদ্যোগে বাংলাদেশ কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী। এ সময় কেক কেটে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। নবীগঞ্জ পৌর কৃষকলীগের সভাপতি প্রমথ চক্রবর্ত্তী বেনুর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হেলাল চৌধুরী’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন, নবীগঞ্জ পৌর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বনবীর দাশ সামন্ত, সাংবাদিক আলী হাছান লিটন, শিলা পদ দাশ, সাংগঠনিক সম্পাদক সুজিত পাল ও কিরন সরকার, ওয়ার্ড কমিটির সভাপতি মোঃ মঈনুল ইসলাম চৌধুরী, হোসাইন আহমদ। উপস্থিত ছিলেন মাসুক মিয়া, ফজল মিয়া, গুরুপদ রায়, জব্বার মিয়া, বাবুল দেব, মোঃ আজমান আলী, পিংকু দাশ, রজত দাশ’ অর্জুন দাশ সহ নবীগঞ্জ পৌর কৃষকলীগ এবং ওয়ার্ড কমিটির শতাধিক নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com