শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শহরের জিসান টেলিকমে চুরির ঘটনায় আটক ২ ॥ দায় স্বীকার ॥ কারাগারে

  • আপডেট টাইম সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে ডাকঘর এলাকায় জিসান টেলিকম-এ চুরির ঘটনায় আটক ২ আসামীকে কোর্ট প্রেরণ করা হয়েছে। বেরিয়ে এসেছে তাদের অপকর্মের অজানা কাহিনী। গতকাল রবিবার বিকেল ৫ টায় উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আতাউর রহমান তাদেরকে কোর্টে প্রেরণ করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আটককৃতরা হল শহরতলীল বড় বহুলা গ্রামের রেনু মিয়ার পুত্র করিম রেষ্ট হাউজের মালিক ফরিদ মিয়া (৪০) ও একই গ্রামের আব্দুল মজিদের পুত্র করিম রেষ্ট হাউজের ম্যানেজার আব্দুল আজিজ (৩০)। পুলিশ জানায়, গত শুক্রবার গভীর রাতে ওই এলাকার জিসান টেলিকম থেকে দরজা ভেঙ্গে সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে সঙ্গবদ্ধ একদল চোর ব্যবসা প্রতিষ্ঠানে থাকা ৪০ লাখ টাকার স্যামপনি মোবাইল ফোন গুলো নিয়ে যায়। এ ঘটনায় ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক জিসান ইসলাম হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ শনিবার দুপুরে উল্লেখিত ২ জনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসা বাদ করলে তারা প্রথমে অস্বীকার করে পরে তারাপাশা গ্রামের রমজান আলীর পুত্র ওই হোটেলের বয় আরিফ আহমেদ (১০) রাজসাক্ষী দিলে পরে তারা স্বীকার করে। তবে দীর্ঘ চেষ্টা চালিয়েও চোরাইকৃত মালামাল উদ্ধার করতে পারিনি।
পুলিশের দাবী অচিরেই চোরাই মালামালসহ অন্যান্য চোরদের ধরতে সক্ষম হবে। আরিফের জবানবন্দি রেখে গতকাল রবিবার বিকেলে তার পিতা রমজান আলীর জিম্মায় ছেড়ে দেন।
পুলিশ গত শনিবার ওই হোটেলের রুম থেকে গ্রিল কাটার মেশিন ও বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করে। এসআই আতাউর রহমান আরও জানান, আটকরা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের রিমান্ডে এনে মালামাল উদ্ধার করা হবে। অচিরেই আদালতে রিমান্ডের আদেবন করা হবে। এবং অন্যান্যদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com