শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে আউশকান্দি ও থানা পয়েন্টের সিএনজি শ্রমিক বিরোধ ॥ আউশকান্দিতে থানা পয়েন্টের ৪ শ্রমিককে বেধরক মারপিঠ

  • আপডেট টাইম রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ৫২০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ থানা পয়েন্টের ৪ সিএনজি শ্রমিক আউশকান্দি সিএনজি পয়েন্টের শ্রমিকদের হামলায় গুরুতর আহত হয়েছে। এ নিয়ে উভয় স্ট্যান্ড শ্রমিকদের মাঝে টানটান উত্তেজনা বিরাজ করছে। গতকাল রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হচ্ছে, নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের জনতরী গ্রামের সিএনজি চালক সোনা (৩৫), নবীগঞ্জ পৌর এলাকার রাহিম মিয়া (২০), করগাঁও ইউনিয়নের শাখোয়া গ্রামের তাজ উদ্দিন (৩৫) ও একই ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের আবু ছালেক (১৭)। আহত সোনা মিয়াকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের গুরুতর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খোজ নিয়ে জানা যায়, সাম্প্রতিককালে নবীগঞ্জ থানা পয়েন্ট ও আউশকান্দি পয়েন্টের সিএনজি শ্রমিকদের মাঝে বিরোধ দেখা দিয়েছে। আউশকান্দি পয়েন্টের শ্রমিকরা সিএনজি নিয়ে নবীগঞ্জ থানা পয়েন্ট এলাকায় আসলে তাদের বাধা প্রদান ও মারধর করা হয়। অপর দিকে নবীগঞ্জ থানা পয়েন্টের শ্রমিকরা সিএনজি নিয়ে আউশকান্দি এলাকায় গেলে বাধা প্রদান ও মারধর করা হয়। ফলে নবীগঞ্জ পয়েন্টের সিএনজি গুলো হবিগঞ্জ থেকে গ্যাস সংগ্রহ করে। কিন্তু গতকাল রাতে নবীগঞ্জ থানা পয়েন্টের সোনা মিয়া, রাহিম মিয়া, তাজ উদ্দিন ও আবু ছালেক গ্যাস আনতে আউশকান্দি যায়। এরা কিবরিয়া চত্তরে পৌছামাত্র আউশকান্দি পয়েন্টের শ্রমিকরা তাদের গতিরোধ করে বেধরক মারপিঠ করে। উল্লেখিতরা আহত হয়। এ ঘটনার জের ধরে শ্রমিকদের মাঝে টানটান উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানা পয়েন্টের সিএনজি সভাপতি ফয়েজ আহে দের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নবীগঞ্জ থানা পয়েন্টের সিএনজি নিয়ে গ্যাস আনতে গেলে আউশকান্দি পয়েন্টের শ্রমিকরা তাদের বেধরক মারধর করে।
এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, সৃষ্ট ঘটনাটি সমাধান করার চেষ্টা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com