মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শাহপুর ভোটকেন্দ্রে হামলা ॥ পুলিশ ও আনসার আহত ॥ ভোট গ্রহণ স্থগিত

  • আপডেট টাইম সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ৪৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকদের হামলায় পুলিশ কনস্টেবল (কং-৪৪৭) জামাল উদ্দিন ও আনসার সদস্য আব্দুল মালিক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে দিয়েছে নির্বাচন কমিশন।
আহত অবস্থায় জামাল উদ্দিনকে হেলিকপ্টার যোগে ঢাকা শেরে বাংলানগর নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এছাড়া আনসার সদস্য আব্দুল

SAMSUNG CAMERA PICTURES

মালিককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল রবিবার উপজেলা পরিষদ নির্বাচন চলাকালীন বেলা ১১টায় শাহপুর কেন্দ্রে ব্যালট ছিনতাইয় করে সীল মারতে যায় আওয়ামীলীগ প্রার্থী আবুল কাশেম চৌধুরীর কয়েকজন কর্মী সমর্থক। এ সময় প্রিজাইডিং অফিসার ও পুলিশ সদস্যরা এতে বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আওয়ামীলীগ কর্মীরা তাদের উপর হামলা চালায়। হামলায় পুলিশ সদস্য জামাল উদ্দিন, আনসার সদস্য আব্দুল মালিকসহ ৫ জন আহত হয়। পরে ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হলে ভোটাররা আতঙ্কে বাড়িতে চলে ফিরে যান। এদিকে হামলায় আহত পুলিশ সদস্য জামাল উদ্দিনকে উদ্ধার করে তাৎক্ষণিক হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। দীর্ঘক্ষন তার জ্ঞান না ফেরায় ও হবিগঞ্জ সদর হাসপাতালে তার অবস্থার আরও অবনতি হয়। পরে এয়ার এ্যাম্বুলেন্সে করে জামাল উদ্দিনকে ঢাকার শেরে বাংলানগরস্থ নিউরোসায়েন্স হাসপাতালে প্রেরণ করা হয়।
খরব পেয়ে সিলেটের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর থানার ওসি মোঃ সহিদুর রহমান সহ একদল পুলিশ সহ অন্যান্য আইনশৃংখলা বাহিনীর সদস্যরা হাসপতালে ছুটে যান। সেখান থেকে বিকাল ৩টায় তাকে স্টেডিয়াম থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়ায় হয়। আহত পুলিশ সদস্য জামাল উদ্দিন সিলেট পুলিশ লাইনে কর্মরত আছেন। তিনি নির্বাচনের কাজে দায়িত্ব পালন করতে ওই কেন্দ্রে এসেছিলেন। হামলার ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে দিয়েছে নির্বাচন কমিশন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com